BREAKING NEWS

১৪  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘আমরা বাঁচব অনেক দীর্ঘকাল…’, শেষ দেখায় স্বাতীলেখাকে কবিতা শোনান সৌমিত্র, দেখুন ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: May 20, 2022 4:08 pm|    Updated: May 20, 2022 4:09 pm

Shiboprosad Mukherjee shares Soumitra Chatterjee and Swatilekha Sengupta's last meeting video on the of Belahuru Release | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে সিনেমা হলে বিশ্বনাথ ও আরতির কাহিনি। পর্দায় সৌমিত্র চট্টোপাধ্যায়  ও স্বাতীলেখা সেনগুপ্তর ‘বেলাশুরু’ (Belashuru)। দুই মহারথীকে  দেখতে উৎসাহী দর্শক। ছবির মুক্তির দিনই আবেগের স্রোতে ভাসলেন অন্যতম পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee)। সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) এবং স্বাতীলেখা সেনগুপ্তর (Swatilekha Sengupta) শেষ সাক্ষাতের ভিডিও পোস্ট করলেন তিনি।  

Soumitra-Swatilekha 1

বক্স অফিসের আপডেট বলছে অ্যাডভান্স বুকিংয়ের নিরিখে সাম্প্রতিককালের সিনেমাগুলির মধ্যে সবচেয়ে বেশি ওপেনিং (মুক্তির দিনের ব্যবসা) পেতে চলেছে ‘বেলাশুরু’। সকালের শোয়েও যথেষ্ট দর্শক হয়েছে। এমন পরিস্থিতিতেই পুরনো ভিডিও শেয়ার করেন শিবপ্রসাদ। সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্ত শেষ দিনের শুটিংয়ের পরই সম্ভবত রেকর্ড করা ভিডিওটি। 

[আরও পড়ুন: জুনেই কলকাতায় শুরু নতুন ‘ফেলুদা’র শুটিং, ‘হত্যাপুরী’র নতুন প্রযোজক পেলেন সন্দীপ রায়]

ভিডিওয় সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্তকে বেশ হালকা মেজাজেই দেখা যাচ্ছে। সাবধানে রাখার কথা বলছিলেন স্বাতীলেখা সেনগুপ্ত। সৌমিত্র চট্টোপাধ্যায় জানান তিনি কীভাবে টিকটিকি দেখে ভয় পেয়ে গিয়েছিলেন। “যাই হোক, টেক কেয়ার”, স্বাতীলেখা সেনগুপ্তর কাঁধে হাত রেখে বলেন সৌমিত্র। তাঁকে আশ্বস্ত করে অভিনেত্রী বলেছিলেন ‘আমি ঠিকই আছি…এই রকম করে যতদিন চলে চলুক।’

Soumitra-Swatilekha 2

স্বাতীলেখার কথা শুনেই কবিতা বলতে শুরু করেন সৌমিত্র চট্টোপাধ্যায়। “আমরা বাঁচব অনেক দীর্ঘকাল…আমরা বাঁচব জরা স্পর্শহীন / বছরে বছরে এ ক্ষমতা যাবে বেড়ে / আমাদের আয়ু বাড়বে যে দিন দিন…”, এই কবিতা শোনা যায় সৌমিত্রর কণ্ঠ। যাওয়ার আগে বলেছিলেন, “চললাম… দেখা হবে…”, সেই দেখা আর হয়নি। ২০২০ সালের ১৫ নভেম্বর প্রয়াত হন সৌমিত্র চট্টোপাধ্যায়। ঠিক তাঁর পরের বছর অর্থাৎ ২০২১ সালের ১৬ জুন শেষ নিঃশ্বাস ত্যাগ করেন স্বাতীলেখা সেনগুপ্ত। কিন্তু বিশ্বনাথ  ও আরতির আরও একাধিক চরিত্র হিসেবে দর্শকদের মনের মণিকোঠায় তাঁরা অমর হয়ে থাকবেন। 

[আরও পড়ুন: একাধিক সম্পর্ক ছিল পল্লবীর, একটাও টেকেনি! কারণ ফাঁস করেছিলেন অভিনেত্রীর মা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে