BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

মালদ্বীপ থেকে ফিরেই ‘কিশমিশ’-এ মন দিলেন দেব-রুক্মিণী! নতুন ছবির মহরতে একঝাঁক তারকা

Published by: Akash Misra |    Posted: July 22, 2021 12:51 pm|    Updated: July 22, 2021 12:51 pm

Shooting of dev Rukmani starrer movie Kishmish beings | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেব (Dev)-রুক্মিণীর (Rukmani Maitra) ছুটি কাটানো শেষ। মালদ্বীপ (Maldives) থেকে পরশুই তাঁরা শহরে ফিরেছেন। আর শহরে ফিরেই একেবারে কোমর বেঁধে নেমে পড়েছেন নতুন ছবি ‘কিশমিশ’ (Kishmish)-এর কাজে।পাশে রুক্মিণীকে নিয়ে সম্প্রতি হয়ে গেল এই ছবির শুভমহরৎ। নতুন ছবির শুভ সূচনায় দেব-রুক্মিণী ছাড়াও হাজির ছিলেন খরাজ মুখোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায়, অঞ্জনা বসু, জুন মালিয়া। উপস্থিত ছিলেন টলিউডের বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তীও।

গত সপ্তাহ থেকে দেব-রুক্মিণীর সোশ্যাল মিডিয়ার প্রোফাইলে উপচে পড়ছিল তাঁদের মালদ্বীপ হলিডের ছবিতে। ক্যামেরার সামনে নানা মুডে ধরা দিচ্ছিলেন দেব ও রুক্মিণী। মাছও ধরেছেন, সমুদ্রের নীল জলের পাশে শুয়ে সান বাথও নিয়েছেন। দেবের এই সমস্ত মুডে ছবি টুকটাক ক্যামেরা বন্দি করেছেন রুক্মিণী। উলটো দিকে, রুক্মিণীর বিকিনি অবতার থেকে শুরু করে আকাশের নিচে ডাইনিংয়ের ছবি তুলেছেন দেব। নেটিজেনরা সেই ছবি দেখে বলছেন, এই মালদ্বীপ ট্রিপ আসলে দেব-রুক্মিণীর রোমান্টিক হলিডে।

[আরও পড়ুন: কথা রেখে অনুরাগীর সঙ্গে শ্রীলেখার কফি ডেট, গিফটে চকোলেট, তারপর…]

দেব ও রুক্মিণীর বন্ধুত্বের কথা গোটা টলিপাড়া জানেন। তবে তাঁদের সম্পর্ক বন্ধুত্বের বাইরে আরও গভীর কিনা, তা নিয়ে গুঞ্জন থাকলেও, দেব-রুক্মিণী কিন্তু এব্যাপারে একেবারে মুখে কুলুপ এঁটেছেন। তবে এই দু’জনের সোশ্যাল মিডিয়া প্রোফাইলের দিকে নজর রাখলে, স্পেশাল বন্ধুত্বের ইঙ্গিত পাওয়াই যায়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

‘চ্যাম্প’ ছবিতে প্রথমবার জুটি বেঁধেছিলেন দেব ও রুক্মিণী। তারপর ‘ককপিট’ ও ‘কিডন্যাপ’ ছবিতেও দেখা গিয়েছিল তাঁদের। এবার সেই রসায়নকে সঙ্গে নিয়েই ‘কিশমিশ’ ছবিতে জুটি বাঁধছেন দেব-রুক্মিণী।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

ক্যামেরার নেপথ্যে একেবারেই রয়েছে সবক’টি নতুন মুখ। এই ছবির পরিচালনা করছেন রাহুল চক্রবর্তী। ক্যামেরার দায়িত্বে রয়েছেন মধুরা পালিত। ছবির সঙ্গীত দিচ্ছেন নীল চট্টোপাধ্যায়। চলতি মাসেই শুরু হবে এই ছবির শুটিং। জানা গিয়েছে, ‘কিশমিশ’ একেবারেই ফিল গুড একটি ছবি হতে চলেছে।

[আরও পড়ুন: Raj Kundra-র গ্রেপ্তারির জের, রিয়ালিটি শো থেকে বাদ পড়ছেন Shilpa Shetty]

 

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement