BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এবার অভিনয়ে গায়িকা ইমন চক্রবর্তী, আসছে নতুন ওয়েব সিরিজ

Published by: Akash Misra |    Posted: November 26, 2021 12:27 pm|    Updated: November 26, 2021 12:27 pm

Singer Iman Chakraborty will act with Anirban chakraborty in a new web series | Sangbad Pratidin

বিদিশা চট্টোপাধ‌্যায়: সম্প্রতি ইমন তাঁর প্রথম ওয়েব সিরিজের শুটিং শেষ করলেন। দেবাশিস সেনশর্মা পরিচালিত ‘শব চরিত্র’ ওয়েব সিরিজে দেখা যাবে তাঁকে। সব ঠিকঠাক চললে আগামী বছরের মার্চ মাসে পাঁচ এপিসোডের এই সিরিজটি মুক্তি পাবে ‘ক্লিক’ প্ল‌্যাটফর্মে। ইমন একজন সাইকিয়াট্রিস্টের চরিত্রে অভিনয় করছেন। তবে গল্পের কেন্দ্রে লেখক অবিনাশ মিত্র। অভিনয়ে অনির্বাণ চক্রবর্তী। এই লেখকের বই তেমন বিক্রি হয় না। পাবলিশারের উপদেশে বাস্তব চরিত্রগুলিকে স্টাডি করা শুরু করেন অবিনাশ, তাদের নিয়ে উপন‌্যাস লিখবেন এই উদ্দেশ্যে। এবং যাদের নিয়ে লেখার কথা ভাবছেন ঘটনাচক্রে তাদের মৃত্যু হয়। এটা কি অবিনাশের কোনও আধিভৌতিক ক্ষমতা নাকি সবকটাই প্ল‌্যানড মার্ডার! অবিনাশ দুর্বিপাকে পড়ে মনোবিদ মৃণালিনীর সাহায‌্য নিতে যায়। এরপরে ঘটনার গতিপথ ধীরে ধীরে স্পষ্ট হতে শুরু করে। পরিচালক দেবাশিস জানালেন, গতবছর ‘ক্লিক’ তাঁর সঙ্গে যোগাযোগ করেছিল একটি ওয়েব সিরিজ তৈরির জন‌্য।

নানা কারণে পিছিয়ে যাওয়ার পর সম্প্রতি এই থ্রিলার সিরিজটির শুটিংয়ে হাত দেন তিনি। ‘শব চরিত্র’র কাহিনি লিখেছেন দেবাশিস এবং বলাকা ঘোষ। তিনি আরও জানান, ‘শেষ এপিসোডের একেবারে শেষ দৃশ্যে বোঝা যাবে আসল রহস‌্যটা। তার আগে অনেক কনফিউশন তৈরি হলেও রহস্যের কিনারা করা সম্ভব হবে না। এই গল্পটা ভাবার পর অনেকেই ইনপুট দিয়েছেন, যেমন অভিনেতা অনির্বাণ নিজেই। এবং এই ওয়েব সিরিজে প‌্যানডেমিকের সময়টা তুলে ধরা হবে। চরিত্রগুলিকে মাস্ক পরতে দেখা যাবে।’ ‘বাইসাইকেল কিক’ এবং ‘অরণ‌্যদেব’-এর পরিচালক দেবাশিসের এটাই প্রথম ওয়েব সিরিজ, পরিচালক হিসাবে। ‘শব চরিত্র’-তে অনির্বাণ এবং ইমন ছাড়া অভিনয় করেছেন অঙ্কিতা মাঝি, যুধাজিৎ সরকার, পরাণ বন্দ্যোপাধ‌্যায়, রানা বসু ঠাকুর এবং আরও অনেকে। অভিনেতা অনির্বাণ জানান, “চরিত্র এবং গল্পটা যেভাবে তৈরি করা হয়েছে সেটা আমার খুব ইন্টারেস্টিং লেগেছিল।” ওয়েবে সাফল্যের পর ‘একেন বাবু’ এবার বড় পর্দাতেও।

[আরও পড়ুন: শোকাহত রচনার পাশে মদন মিত্র, উপস্থিত অভিনেত্রীর বাবার শ্রাদ্ধানুষ্ঠানে ]

এই ওয়েব সিরিজের কেন্দ্রেও অনির্বাণ চক্রবর্তী। ওয়েব সিরিজ এসে অনেক স্টিরিওটাইপ ভেঙে দিয়েছেন, স্বীকার করলেন তিনি। “আগে প্রথাগত চেহারা ছাড়া প্রোটাগনিস্ট হওয়া যেত না। ওয়েব সিরিজ আসায় যেভাবে নতুন কনটেন্ট তৈরি হচ্ছে সেখানে সব ধরনের অভিনেতাদের কাজের সুযোগ বেড়েছে”, জানালেন অনির্বাণ চক্রবর্তী। শুটিংয়ের শেষ দিনে কথা বললেন ইমন। তিনি জানালেন, “দেবাশিসের কাজ আমার পছন্দ। এবং এই চরিত্রটায় একটা শেড আছে। তার চেয়েও বড় কথা, আমি নিজে যেটাতে কমফর্টেবল তেমন চরিত্র করাই ভাল।” শেষে যোগ করলেন “ভাল অফার পেলে অভিনয়ের কথা ভাবতেই পারি কিন্তু গানই আমার প্রায়োরিটি।”

 

[আরও পড়ুন: মা হচ্ছেন স্বরা ভাস্কর! অভিনেত্রী নিজেই দিলেন সুখবর ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে