BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

৮ বছর পর ফের টলিউডে প্লেব্যাক গায়ক কেকে-র, সৌজন্যে দেব

Published by: Sandipta Bhanja |    Posted: March 17, 2019 9:03 pm|    Updated: March 17, 2019 9:03 pm

Singer KK to sing for Dev's upcoming film Password

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় আট বছর পর বাংলা ইন্ডাস্ট্রিতে ফিরলেন গায়ক কেকে। সৌজন্যে অভিনেতা তথা প্রযোজক দেব। দেব-কমলেশ্বর জুটির আসন্ন ছবি ‘পাসওয়ার্ড’। আর এই ছবির জন্যই কেকে প্রায় বছর আটেক পর গাইলেন বাংলা ছবিতে। তবে, বাংলা ছবি হলেও কেকের গলায় শোনা যাবে না বাংলা গান। বরং, এই ছবিতে স্যাভির পরিচালনায় ‘অ্যায় খুদা’ নামের একটি হিন্দি গান গেয়েছেন তিনি। গানের রেকর্ড হয়েছে কলকাতাতেই। ‘অ্যায় খুদা’র লিরিকস লিখেছেন সোহম মজুমদার।

[মোদির অনুরোধে দেশে উর্দু ভাষার প্রসারে নামবেন শাহরুখ-সলমনরা]

ছবিতে একটি রক শোয়ে শোনা যাবে এই গান। এপ্রসঙ্গে গায়ক কেকে জানিয়েছেন, “গানটি বেশ চটকদার। এক্কেবারে হাই অন এনার্জি যাকে বলে আর কী! রেকর্ডিংয়ের সময় আপনা আপনিই আমার মধ্যে এক অন্যরকম এনার্জি কাজ করছিল।” ২০১১ সালে ‘ফান্দে পড়িয়া বগা কান্দে রে’ ছবিতে সুরকার জিতের সঙ্গে শেষবার কাজ করেছিলেন বাংলা ছবিতে। আর এবার দেবের হাত ধরে ফের টলিউডে।

এই খবর নিশ্চিত করার পাশাপাশি স্যাভি জানিয়েছেন, একটা বিশেষ কারণে বাংলা ছবিতে হিন্দি গানের ব্যবহার করা হয়েছে। কেন’র উত্তরটা না হয় তোলাই থাক! তবে এটুকু বলতে পারি, এই গান দশর্কদের ভাল লাগবে। ছবিতে একটা ডান্স নাম্বারও রয়েছে। দেবদার ছবি বলে কথা, ডান্স নাম্বার ছাড়া জমবে না! গত বুধবারই কেকে কলকাতায় এসে গানের রেকর্ড করে গিয়েছেন। ছবিতে আরও তিনটে গান রয়েছে।

[মুক্তি পেল শিবপ্রসাদ-নন্দিতার ‘কণ্ঠ’র পোস্টার]

কমলেশ্বরের ‘পাসওয়ার্ড’ মুক্তি পাচ্ছে এবছরের পুজোয়। ছবির শুটিং আপাতত চলছে। অভিনয়ে রয়েছেন দেব, পাওলি দাম, রুক্মিনী মৈত্র, পরমব্রত চট্টোপাধ্যায় এবং অদৃত রায়। এর আগেও ‘চাঁদের পাহাড়’, ‘আমাজন অভিযান’ এবং ‘ককপিট’ কাজ করেছে দেব-কমলেশ্বর জুটি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে