১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

এবার বাংলা ছবিতে ভাগ্য পরীক্ষায় স্নেহা উল্লাল

Published by: Bishakha Pal |    Posted: May 11, 2019 7:55 pm|    Updated: May 11, 2019 7:55 pm

Sneha Ullal to act in bengali movie and music video

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একসময় বলিউডে তাবড় সুন্দরীদের মধ্যে একজন বলে গণ্য হতেন সবুজনয়না এই নায়িকা। ঐশ্বর্য নাই নয়, কথা হচ্ছে স্নেহা উল্লালকে নিয়ে। নিন্দুকরা বলেন ঐশ্বর্য রাইয়ের মতো দেখতে বলে বাড়তি সুবিধাও পেয়েছেন। এই কারণেই নজরে আসেন সলমন খানের। কিন্তু ধীরে ধীরে বলিউড থেকে মুছে যান স্নেহা। কিন্তু এমন সুন্দরী কলকে পাবেন না, তাও কি হয়? বলিউড না হয় তাঁকে জমি দেয়নি। কিন্তু আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রিগুলো তো রয়েছে। সেখানে চুটিয়ে কাজ করছেন স্নেহা। এবার বাংলা ছবিতে অভিনয় করবেন তিনি।

স্নেহা উল্লাকে বলিউড প্রথম দেখেছিল ‘লাকি: নো টাইম ফর লাভ?’ ছবিতে। এর আগে দক্ষিণী ছবিতে স্নেহা অভিনয় করেছিলেন। কিন্তু বলিউডে তাঁকে দেখা যায়নি। প্রথম ছবি থেকেই তাঁর সৌন্দর্য দর্শককে অভিভূত করে। যেন দ্বিতীয় ঐশ্বর্য রাইয়ের আত্মপ্রকাশ ঘটে পর্দায়। কিন্তু ‘জানে ভি দো ইয়ারো’, ‘ক্লিক’-এর মতো একাধিক ছবিতে দেখা গেলেও তাঁর ক্রেজ তৈরি হয়নি। জনপ্রিয়তা বলতে যা বোঝায়, তা পাননি স্নেহা। তবে দক্ষিণী ছবিতে তাঁর জনপ্রিয়তা কমেনি। দক্ষিণের পাশাপাশি একটি বাংলা ছবিতেও অভিনয় করেছেন স্নেহা। তবে ছবিটি ভারতীয় নন। বাংলাদেশি। ছবির নাম ‘মোস্ট ওয়েলকাম’। অনন্য মানুন ছিলেন এর পরিচালক। এবার আবার বাংলা ছবিতে তাঁকে দেখা যাবে। তবে এই ছবিটি ভারতীয়। কলকাতার ছবিতে অভিনয় করবেন স্নেহা। ছবির নাম ‘আবার আসিব ফিরে’।

[ আরও পড়ুন: ব্যোমকেশের ভূমিকায় আত্মপ্রকাশ পরমের, তাল কাটল পোস্টারের ভুল বানান ]

এবছর নভেম্বরে ছবির কাজ শুরু হবে। এছাড়া একটি বাংলা মিউজিক ভিডিওতেও দেখা যাবে তাঁকে। গানটি লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়, সুর দিয়েছেন আকাশ। অভিনেতা সুরজ কুমারের মস্তিস্কুপ্রসূত এই ভাবনা। স্নেহা জানিয়েছেন, “সুরজ আর তাঁর দল আমার সঙ্গে যোগাযোগ করেছিল। আমরা একসঙ্গে বিষয়বস্তু ঠিক করেছি। গত কয়েকবছর আমি বিশ্রামে ছিলাম। চাইছিলাম একটা ভাল প্রজেক্ট দিয়ে কামব্যাক করতে। একটা বাংলা ছবিতে অভিনয় করতে চাই। কথাবার্তা চলছে। কিন্তু তার আগে আমি দেখতে চাই দর্শক আমায় মেনে নেন কিনা। তাই দর্শকের প্রতিক্রিয়া দেখার জন্য একটি মিউজিক ভিডিওয় কাজ করছি।”

গানটি নিয়ে সুরকার আকাশ বলেছেন, “একদিন সুরজের সঙ্গে কথা হচ্ছিল। তখনই পরিকল্পনাটা আসে। ওই আমাকে স্নেহার কথা বলে।” এই মিউজিক ভিডিওয় সুরজকে স্নেহার বয়ফ্রেন্ডের ভূমিকায় দেখা যাবে। আপাতত এই প্রজেক্টটি প্রাথমিক স্তরে রয়েছে। এমাসের শেষের দিকে লোনাভালাতে হবে এই মিউজিক ভিডিওর শুটিং।

[ আরও পড়ুন: স্মৃতিভ্রষ্ট যুবক-যুবতীর প্রেমের গল্প নিয়ে আসছে ‘অতিথি’ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে