BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ঠিকানা হারিয়ে তিন মাস রাস্তায় ঘুরছিলেন, বর্ধমানের অসুস্থ রোগীকে বাড়ি ফেরালেন সোহম

Published by: Sandipta Bhanja |    Posted: September 12, 2020 12:10 pm|    Updated: September 12, 2020 1:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্ধমান থেকে কলকাতায় এসেছিলেন চিকিৎসা করাতে। তবে সেই যে বেরিয়েছিলেন, তারপর আর বাড়ি ফিরতে পারেননি। রাস্তা হারিয়ে ফেলেছিলেন। অতঃপর ভবঘুরের মতো ঘুরতে ঘুরতে তাঁর ঠাই হয় ফুটপাথ। হেঁটেই পৌঁছে যান বরানগর। এদিকে অসুস্থ রোগীর খোঁজ না পেয়ে চিন্তিত বর্ধমানের পরিবার। শেষমেশ অভিনেতা সোহম চক্রবর্তীর (Soham Chakraborty) উদ্যোগে বাড়ি ফিরলেন সেই নিঁখোজ হয়ে যাওয়া ব্যক্তি।

চিকিৎসা করাতে এসে লকডাউনে রাস্তা হারিয়ে ফেলেছিলেন বর্ধমানের উত্তমবাবু। স্বজন, পরিবার কারও সঙ্গে কোনও যোগাযোগ করতে পারেননি। রাস্তা হারিয়ে বরানগরে চলে যান। সেখানেই ভবঘুরেদের মতো থাকতে শুরু করেন। তাঁকে দেখে স্থানীয় যুবকদের সন্দেহ হয়। এরপরই প্রশাসনের দ্বারস্থ হন তাঁরা। এদিকে সেই খবর অভিনেতার কানে পৌঁছতেই তড়িঘড়ি ব্যবস্থা নেন তিনি। সোহম চক্রবর্তীর উদ্যোগেই বর্ধমান থেকে আসেন উত্তমবাবুর স্ত্রী বন্দনাদেবী। মাস তিনেক পর আরেক লকডাউনের দিনেই আবার নিজের পরিবারকে খুঁজে পেয়েছেন তিনি।

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রী পদে রজনীকান্তকে চাই! দাবি তুলে তামিলনাড়ুতে পোস্টার পড়ল অভিনেতার নামে]

প্রসঙ্গত, বিগত তিন মাসে স্থানীয় কিছু যুবক এবং স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে উত্তমবাবুর খাওয়া-দাওয়ার ব্যবস্থা করা হয়েছিল। তাঁরাই এই অসুস্থ ব্যক্তিকে বাড়ি ফিরিয়ে দেওয়ার জন্য আবেদন জানিয়েছিলেন প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে। যদিও, বাড়ি ফেরানোর বন্দোবস্ত সম্ভব হয়নি তাতে! অবশেষে উত্তমবাবুর এই দুর্দশার খবর পৌঁছায় সোহমের কাছে। সোহম বর্ধমান প্রশাসনের সঙ্গে যোগাযোগ করেন। এবং তাঁর উদ্যোগেই বর্ধমানের নোয়াখালি গ্রাম থেকে বরানগরে পৌঁছন উত্তমবাবুর স্ত্রী বন্দনাদেবী এবং পরিবারের লোকজন। হারিয়ে যাওয়া স্বামীকে ফিরে পেয়ে আপ্লুত বন্দনাদেবী। ধন্যবাদ জানিয়েছেন সোহম চক্রবর্তীকে।

[আরও পড়ুন: অভাবের সংসারে নেই পড়াশোনার টাকা, ২ আদিবাসী কন্যার পাশে দাঁড়ালেন সাংসদ দেব]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement