Advertisement
Advertisement
Sohini sarkar

জুলাই এসে গেলেও বিয়ে নিয়ে রাখঢাক, সত্যিই কি শোভনের গলায় মালা দিচ্ছেন সোহিনী?

সম্প্রতি নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সেও ঘুরে এসেছেন অভিনেত্রী।

Sohini sarkar and sohini sarkar shovan ganguly wedding rumours
Published by: Akash Misra
  • Posted:July 10, 2024 4:51 pm
  • Updated:July 10, 2024 4:51 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারা টলিপাড়া সোহিনী-শোভনের বিয়ে নিয়ে নানা জল্পনা করলেও, মিয়াঁ-বিবি কিন্তু মুখে কুলুপ এঁটেছেন। কেউ যদি তাঁদের বিয়ে নিয়ে কোনও কিছু জানতে চান, তাহলেই রক্তচক্ষু! হাভেভাবেই যেন তাঁরা বলে দিচ্ছেন, বিয়ে কাণ্ড ‘টু পারসোনাল’। তাই নাক গলানো মানা! তবে গুঞ্জনপাড়া কি আর এসবে চুপ থাকবে! নাহ, আর তাই তো জুলাই মাসের দশ কাটতেই না কাটতেই চোখ গিয়ে পড়ল সোহিনী ও শোভনের পাড়ায়। কারণ, শোনা গিয়েছিল জুলাই মাসের মাঝ সপ্তাহেই নাকি শোভনের গলায় মালা দেবেন সোহিনী। এমনকী, শোনা গিয়েছিল তাঁদের বিয়ের তারিখ ১৮ জুলাই। তার আগে নাকি আইনি বিয়েও সারবেন দুজনে। তবে এসব নিয়ে রটনা রটলেও, শোভন-সোহিনী কিন্তু কিচ্ছুটি বলছেন না। টলিপাড়ার সূত্র বলছে, ইতিমধ্যেই নাকি রূপটান শিল্পী, শপিং থেকে ফটোগ্রাফার, প্রাথমিক পর্যায়ে সবই নাকি চূড়ান্ত। এর মাঝে নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সেও ঘুরে এসেছেন অভিনেত্রী।

সংবাদ প্রতিদিন-এর মুখোমুখি হয়ে বিয়ে প্রসঙ্গে মুখ খুলেছিলেন সোহিনী সরকার। তাঁর কাছে প্রশ্ন রাখা হয়েছিল বিয়ে নিয়ে। তাঁর জবাবে লাজুক হাসি হেসেই সোহিনী জানিয়েছিলেন, “বিয়েটা হলে হবে, আর কী! তবে বিয়ে হলে সেটার প্রিমিয়ার হবে না।” সেইসময়ে অভিনেত্রী কিন্তু বিয়ের গুঞ্জনটা পুরোপুরি উড়িয়ে দেননি।

Advertisement

[আরও পড়ুন: ‘অযোগ্য’ গুগল! বুম্বা-ঋতুর পাশে লকেট? কাস্টিংয়ের নামবিভ্রাটে চটলেন শিলাজিৎ]

বেশ কয়েক মাস আগে শোভন তাঁর সোশাল মিডিয়ায় কয়েকটি ছবি পোস্ট করেছিলেন। যেখানে দেখা গিয়েছিল সোহিনীর কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন শোভন। আর সেই ছবি পোস্ট করে, শোভন লিখলেন, ”শেষ সবকিছু তোমার জন্য তোলা রইল…”। তখন থেকেই এই দুজনকে নিয়ে নানা রটনা। নানা গুঞ্জন।

Advertisement

গত বছরই খবরে আসে রণজয় বিষ্ণুর সঙ্গে পাকাপাকিভাবে সম্পর্কে ইতি টেনেছেন সোহিনী। অন্যদিকে, শোভন ও স্বস্তিকা দত্তর ব্রেকআপ! নিন্দুকরা কিন্তু এই সুযোগে দুইয়ে দুইয়ে চার করছেন। তার উপর সোশাল মিডিয়ায় শোভন ও সোহিনীর নানা পোস্ট। এবার বিয়ের ছবিতে এক ফ্রেমে শোভন ও সোহিনীকে দেখার জন্য অধীর আগ্রহে বসে রয়েছেন ভক্তরা।

[আরও পড়ুন: ‘ও হাসলেই মন গলে যায়’, স্বস্তিকায় মুগ্ধ শ্রাবন্তী, জড়িয়ে ধরে পোস্ট করলেন ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ