BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কার্তিকের ভিডিওয় গার্হস্থ্য হিংসার ইঙ্গিত! অভিনেতাকে একহাত নিলেন সোনা মহাপাত্র

Published by: Sandipta Bhanja |    Posted: April 22, 2020 7:15 pm|    Updated: April 22, 2020 7:15 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হোম কোয়ারেন্টাইনে তারকারা যে বেশ মজার কাণ্ড-কারখানা করে দিন কাটাচ্ছেন, সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই তা বোঝা যায়। কার্তিক আরিয়ানও সেরকমই একটি মজার ভিডিও পোস্ট করেছিলেন। আর তাতেই গার্হস্থ্য হিংসার উসকানি খুঁজে পেয়েছেন বলিউড তারকাদের একাংশ। বোন রুটি বানাতে না পারায় তাঁর চুলে বিনুনি ধরে টানছেন কার্তিক, গোটা ভিডিওটাই মজার। আর এতেই বাঁধে বিতর্ক। কার্তিকের রুচির তীব্র সমালোচনা করে সোশ্যাল মিডিয়ায় অভিনেতাকে একহাত নেন গায়িকা সোনা মহাপাত্রও।

সোনা বরাবরই স্পষ্টবাদী। কার্তিকের ক্ষেত্রেও তাঁর অন্যথা হল না। কোনওরকম রাখঢাক না করেই বলিউড গায়িকা বলেন, “একের পর এক মিসোজিনিস্ট কিংবা নারীবিদ্বেষী ছবিতে অভিনয় করে এই ছেলেটি এখন নতুন প্রজন্মের আইডল হয়ে উঠেছে। আর এই ভিডিওতে তাঁর সেরকম নারীবিদ্বেষের ছোঁয়া রয়ে গিয়েছে। লকডাউনে এরকম অনেকেই আছেন বর্তমানে যাঁরা ২৪ ঘণ্টা হেনস্তাকারীদের সঙ্গেই কাটাতেই বাধ্য হচ্ছেন। আর এই ভিডিও পোস্ট করে কার্তিক গার্হস্থ্য হিংসাকে আরও উসকে দিল!”

[আরও পড়ুন: ‘শরীরের সঙ্গে মনের স্বাস্থ্যের খেয়ালও রাখুন’, লকডাউনে ভাল থাকার পাসওয়ার্ড দিলেন মিমি]

ঠিক কী হয়েছিল? কার্তিক যে ভিডিওটি পোস্ট করেছিলেন সেটি তিনি তাঁর বোন কার্তিকার সঙ্গে মিলেই তৈরি করা। ভিডিওটি খানিকটা টিকটক গোছের। যেখানে বোন খারাপ রুটি বানানোয় বিরক্ত কার্তিক! তিনি বলেন, কোয়ালিটির সঙ্গে সমঝোতা করবেন না তিনি। এই বলে বোনের চুল ধরে বারান্দায় নিয়ে গিয়ে প্রায় একপ্রকার ফেলে দেওয়ার উপক্রম! নেটদুনিয়ার একাংশের যেখানে কার্তিক-কার্তিকার এই ভিডিও দেখে হাসির রোল  পড়ে গিয়েছে, সেখানে অনেকে আবার মনে করছেন, এই ভিডিওতে এক গার্হস্থ্য হিংসার ছবিই ফুটে উঠেছে।

যেখানে গার্হস্থ্য হিংসা নিয়ে বলিউড সেলেবরা সবাই প্রচার চালাচ্ছেন এই লকডাউনের মাঝেও, সেখানে কার্তিক কী করে এমন ভিডিও পোস্ট করতে পারেন? সেই প্রশ্নই তুলেছেন অনেকে। যদিও ভিডিওটি আপাতত ডিলিট করে দিয়েছেন অভিনেতা।

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় স্বাস্থ্যকর্মীদের সুরক্ষা দিতে নয়া উদ্যোগ, বিশেষ জুতো দিলেন প্রিয়াঙ্কা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement