১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সোনম কি অন্তঃসত্ত্বা? ছবি ভাইরাল হতেই নেটদুনিয়ায় শুরু গুঞ্জন

Published by: Bishakha Pal |    Posted: April 19, 2019 8:16 pm|    Updated: April 19, 2019 8:16 pm

Sonam Kapoor pregnant! netizens troll Bollywood actress

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে হয়েছে প্রায় একবছর আগে। এবার নিশ্চয়ই বাড়ির গুরুজনরা হাজারবার প্রশ্নবাণ ছুঁড়ছেন? তাই কি এক বছরের মধ্যেই ফ্যামিলি প্ল্যানিং করেছেন সোনম? তবে কি গর্ভবতী বলি ডিভা? আর সেইজন্যই নিচু হয়ে নিজের জুতোর ফিতেটাও বাঁধতে পারছেন না? নেটদুনিয়ায় এখন ছড়িয়ে পড়ছে এই প্রশ্নই।

কৌতূহলের সূত্রপাত সামান্য একটি জুতো পরাকে কেন্দ্র করে। বৃহস্পতিবার একটি জুতোর দোকানে গিয়েছিলেন সোনম কাপুর ও আনন্দ আহুজা। সেখানে দু’জনে একইরকম জুতো কেনেন। খোশমেজাজেই ছিলেন দু’জনে। জুতো কেনার সেই ছবি প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা গিয়েছে, নিচু হয়ে সোনমের জুতোর ফিতে বেঁধে দিচ্ছেন স্বামী আনন্দ আহুজা। আর সোনম দাঁড়িয়ে হাসছেন। সেখান থেকেই শুরু হয় যত চর্চা। নেটিজেনরা বলতে শুরু করেছেন, ‘সোনম কি অন্তঃসত্ত্বা?’ কেউ আবার লিখেছেন, ‘আমরা সোনমের বেবি বাম্প দেখতে পাচ্ছি। সে যতই তিনি লুকনোর চেষ্টা করুন না কেন।’

[ আরও পড়ুন: বায়োপিক নিয়ে খোঁচা, উর্মিলাকে আক্রমণ সেলুলয়েডের মোদির ]

অভিনেত্রী সোনম কাপুরের সঙ্গে ব্যবসায়ী আনন্দ আহুজার বিয়ে হয় গত বছর মে মাসে। জমকালো বিয়ের আসরে উপস্থিত ছিল প্রায় গোটা বলিউড। বিয়েতে অভিনেত্রীদের সাজ ছিল দেখার মতো। ফ্যাশনিস্তার বিয়ে বলে কথা। সোনম নিজে সেজেছিলেন লেহেঙ্গা-চোলিতে। বিয়ের পর পদবী বদল করেন সোনম। তা নিয়েও বিতর্ক হয় সোশ্যাল মিডিয়ায়। নারীবাদীদের শিকার হন তিনি। তবে বিয়ের সময়ও বিতর্ক পিছু ছাড়েনি তাঁর। প্রশ্ন ওঠে, এক বছরও হয়নি জেঠিমা শ্রীদেবীর মৃত্যুর। এর মধ্যেই বিয়ে করার এত তাড়া কেন ছিল অভিনেত্রীর? তাহলে কি তিনি অন্তঃসত্ত্বা ছিলেন? আর এ কারণেই সাত তাড়াতাড়ি বিয়েটা সেরে ফেললেন? তবে এসব সমালোচনা নিয়ে মাথা ঘামাতে রাজি নন সোনম।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে সোনম কাপুরের ছবি ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লগা।’ সামনে রয়েছে তাঁর ‘দ্য জোয়া ফ্যাক্টর’। তবে রিল লাইফ ছেড়ে আপাতত সোশ্যাল সাইট মজে রিয়েল লাইফ সোনমকে নিয়েই।

[ আরও পড়ুন: নূরের ভিসা বাতিল নিয়ে সরব মদন-কল্যাণ, সাফাই দিলীপের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে