১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিদেশে যাওয়ার অনুমতি চান, আদালতের দ্বারস্থ সোনিকা মৃত্যু মামলায় অভিযুক্ত বিক্রম

Published by: Suparna Majumder |    Posted: March 2, 2022 9:42 pm|    Updated: March 2, 2022 9:43 pm

Sonika Singh Chauhan Death case, accused Vikram Chatterjee appeals for Foreign trip permission | Sangbad Pratidin

গোবিন্দ রায়: আদালতে বিচারাধীন সোনিকা সিং চৌহানের (Sonika Singh Chauhan) মৃত্যু মামলা। সেই মামলায় অভিযুক্ত বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। বিদেশে যেতে চান অভিনেতা। এই আরজি জানিয়ে আদালতের দ্বারস্থ হলেন। আলিপুর ষষ্ঠ জেলা ও দায়রা বিচারক পুষ্পল সৎপতির এজলাসে বৃহস্পতিবার অর্থাৎ কালই মামলার শুনানির সম্ভাবনা রয়েছে।

Sonika Singh Chauhan

২০১৭ সালের ২৯ এপ্রিল গভীর রাতে রাসবিহারীর কাছে গাড়ি দুর্ঘটনায় সোনিকা সিং চৌহানের মৃত্যু হয়। গাড়িটি চালাচ্ছিলেন অভিনেতা বিক্রম। বিক্রমের বিরুদ্ধে পুলিশ প্রথমে ৩০৪ (A) ধারায় গাফিলতির জেরে মৃত্যু, বেপরোয়াভাবে গাড়ি চালানো এবং সম্পত্তি নষ্টের মতো জামিনযোগ্য ধারায় মামলা রুজু করে। যার জেরে নানা মহল সমালোচনায় সরব হয়।

[আরও পড়ুন: আসছে ‘পাঠান’, কিং খানের কামব্যাকে বদলে যেতে পারে একাধিক ছবির মুক্তির তারিখ!]

পরবর্তী কালে সোনিকার সঙ্গে খ্যাতনামা সংগীতশিল্পী কালিকাপ্রসাদের মৃত্যু মামলা প্রসঙ্গে টেনে এনে প্রশ্ন তোলা হয় যে, অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় এবং শিল্পী কালিকাপ্রসাদের গাড়ির চালক অর্ণব রাও, এই দু’জনের ক্ষেত্রে দু’রকম আইন কেন? এই বিতর্কের মধ্যেই যুক্ত হয় অনিচ্ছাকৃত খুনের ধারা। ঘটনার ৬৯ দিনের মাথায় পুলিশ বিক্রমকে গ্রেপ্তার করে। পরে অবশ্য তিনি জামিন পেয়ে যান।

Vikram Sonika

মডেল-অভিনেত্রী সোনিকার মৃত্যুর ৮১ দিনের মাথায় বিক্রমের বিরুদ্ধে চার্জশিট জমা দেয় টালিগঞ্জ থানার পুলিশ। ৩০৪ ধারায় অনিচ্ছাকৃত খুনের ধারার প্রসঙ্গ উল্লেখ করা হয় চার্জশিটে। এছাড়া ফরেন্সিক রিপোর্ট ও পারিপার্শ্বিক তথ্যপ্রমাণ সংক্রান্ত যাবতীয় তথ্যের উল্লেখ করা হয়। কীভাবে ট্রাফিক আইন ভাঙার পর রাসবিহারী অ্যাভিনিউতে বিক্রম দুর্ঘটনা ঘটিয়েছিলেন, চার্জশিটে তারও উল্লেখ রয়েছে। যদিও আদালতে নিজেকে নির্দোষ বলেই দাবি করেন অভিনেতা বিক্রম।  মামলা চলাকালীন তাঁর বিদেশে যাওয়ার উপর নিষেধাজ্ঞা রয়েছে। সেই নিষেধাজ্ঞা থেকে রেহাই পেতেই আদালতে আবেদন জানিয়েছেন অভিনেতা। 

[আরও পড়ুন: যেন স্বর্গীয় স্বাদ! কোন খাবারে এমন অনুভূতি হল মিমি চক্রবর্তীর? দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে