৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

স্ত্রীর শেষকৃত্যে গ্রামে যেতে পারছেন না পরিযায়ী স্বামী, খবর পেয়েই ব্যবস্থা করলেন সোনু সুদ

Published by: Sandipta Bhanja |    Posted: June 11, 2020 9:08 pm|    Updated: June 11, 2020 9:08 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রীর শেষকৃত্যে গ্রামে পৌঁছতে পারছেন না স্বামী। সেই খবর সোনু সুদের কানে আসতেই তড়িঘড়ি ব্যবস্থা করে ফেললেন প্রৌঢ়কে বাড়ি পাঠানোর। আবারও অভিনেতার মানবিক মুখ দেখে মুগ্ধ নেটিজেনরা। 

সোনু সুদ (Sonu Sood), এই নামটাই বোধহয় করোনা আক্রান্ত ভারতে এখন সবথেকে বেশি আলোচিত। পরিযায়ীদের জন্য তিনি যা করছেন, তা বোধহয় আলাদা করে আর বলার অপেক্ষা রাখে না। দেশের বিভিন্ন প্রান্তে আটকে থাকা শ্রমিকদের বাড়ি ফেরাচ্ছেন পুরোপুরি নিজের খরচায়। ভিন রাজ্য থেকে পেটের দায়ে কাজ করতে আসা কাউকে যেন আর কষ্ট করে হেঁটে বাড়ি না ফিরতে না, সেই জন্যে একটি টোল ফ্রি নম্বরও চালু করেছেন অভিনেতা। তারপরও টুইটারে একের পর এক অনুরোধ আসছে দিনভর। পালটা তাঁদের উত্তর দিতেও ভুলছেন না বর্তমানে শশব্যস্ত এই অভিনেতা।

সম্প্রতি সোনুকে টুইট করে শুভম ভবস্তি নামে এক ব্যক্তি জানান, তাঁর প্রতিবেশী সীতারামের স্ত্রী গত হয়েছেন। কিন্তু এই মুহূর্তে মুম্বইতে আটকে থাকায় নিজের বারাণসীর বাড়িতে পৌঁছতে পারছে না তিনি। ফলে স্ত্রীর শেষকৃত্যেও যোগ দিতে পারবেন কিনা, সেই চিন্তায় রয়েছেন। কাতর আর্তি ব্যক্তির, “দয়া করে, সাহায্য করুন। আমাদের কাছে অন্য আর কোনও উপায় নেই।” শুভমের টুইট দেখে বিন্দুমাত্র দেরি করেননি সোনু। ঝটপট উত্তর দিয়ে বলেন, “এই ঘটনার জন্যে আমি দুঃখপ্রকাশ করছি। আমরা কালই ওনাকে বাড়ি পাঠানোর ব্যবস্থা করছি। আশা করছি, খুব তাড়াতাড়ি উনি বাড়ি ফিরে যাবেন। ঈশ্বর ওনার মঙ্গল করুন।”

[আরও পড়ুন: আমফান গেলেও দুঃসময় কাটেনি, নিঃশব্দেই বন্ধুদের নিয়ে বাসন্তীতে ত্রাণ বিলি অভিনেতা অনির্বাণের]

সোনুর এমন মানবিক উদ্যোগ দেখেই ফের নেটিজেনরা তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। দেশবাসীর কাছে তিনি এখন প্রকৃত অর্থেই ‘সুপারস্টার’। সত্যিই তো, পরিযায়ীদের এমন দুর্দিনে সবাই যখন ঠান্ডাঘরে বসে আহা-উহু করছেন, বলিউডের এই অভিনেতা কিন্তু অসহায় মানুষগুলিকে অনবরত সাহায্য করে চলেছেন। কোনওরকম বিরতি ছাড়াই। দেশের এমন সোনার টুকরো ছেলেকে তাই ‘ভারত রত্ন’ দেওয়ার দাবিও তুলেছেন ভক্তরা।

[আরও পড়ুন: এবার গুগল ম্যাপে আপনাকে রাস্তা চেনাবেন অমিতাভ বচ্চন, কীভাবে জানেন?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement