Advertisement
Advertisement
Sonu Sood

ফের ত্রাতা সোনু সুদ, এবার বিমানবন্দরে অসুস্থ যাত্রীর প্রাণ বাঁচালেন অভিনেতা

দুবাই থেকে ফিরছিলেন অভিনেতা। তখনই এই ঘটনা ঘটে।

Sonu Sood saves passenger's life at airport | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:January 18, 2023 9:08 pm
  • Updated:January 18, 2023 9:08 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ত্রাতার ভূমিকায় সোনু সুদ (Sonu Sood)। এবার বিমানবন্দরে এক ব্যক্তির প্রাণ বাঁচালেন অভিনেতা। তাও আবার নিজের উপস্থিত বুদ্ধি ও দ্রুত সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতার জোরে। সোনুর এই কাজের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

Sonu Sood

Advertisement

শোনা গিয়েছে, দুবাই বিমানবন্দর থেকে ফিরছিলেন সোনু। সেই সময়ই এই ঘটনা ঘটে। ইমিগ্রেশন ডেস্কের লাইনে দাঁড়িয়েছিলেন সোনু। আচমকা চিৎকার-চেঁচামেচি শুনতে পান। কী হয়েছে? জানতে চেয়ে অভিনেতা মাঝ বয়সের এক ব্যক্তিকে অজ্ঞান অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখেন। দেখামাত্রই ছুটে যান সোনু। ব্যক্তির মাথার জন্য একটি কুশনের ব্যবস্থা করেন। তারপর সিপিআর দিতে শুরু করেন। সিপিআর দেওয়ার কিছুক্ষণের মধ্যেই জ্ঞান ফেরে এই ব্যক্তির। ততক্ষণে বিমানবন্দরের নিরাপত্তারক্ষী ও স্বাস্থ্যকর্মীরা ঘটনাস্থলে চলে এসেছিলেন। বাকি কাজ তাঁরাই সামলে নেন।

Advertisement

[আরও পড়ুন: ‘একেনবাবু’র স্রষ্টা সুজন দাশগুপ্তর ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট প্রকাশ্যে, কী জানানো হল?]

১৯৯৯ সালে তামিল ছবির মাধ্যমে সিনেমার জগতে প্রবেশ করেন সোনু। পরে হিন্দি ছবির জগতে পা রাখেন ‘শহিদ-এ-আজম’ সিনেমার ভগৎ সিং হয়ে। তারপর থেকে বহু ছবিতে অভিনয় করেছেন সোনু। নায়ক হওয়ার পাশাপাশি খলনায়কের চরিত্রে দেখা গিয়েছে তাঁকে।
কিন্তু রুপোলি পর্দার এই মানুষটিই করোনা (Coronavirus) কালে দুস্থ, অসহায় মানুষের ‘মসিহা’ হয়ে ওঠেন।

Soon Sood

কত যে পরিযায়ী শ্রমিককে সোনু বাড়ি ফেরার ব্যবস্থা করেছেন, কত মানুষের চিকিৎসার বন্দোবস্ত করে দিয়েছেন, তার হিসেব নেই। ইউক্রেনে আটকে থাকা পড়ুয়াদেরও দেশে ফেরার বন্দোবস্ত করে দিয়েছিলেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন সোনু। এখনও তাঁর বাড়ির সামনে সাহায্যপ্রার্থীদের লাইন থাকে। প্রত্যেকের কথা শুনে সাধ্যমতো সাহায্য করেন সোনু। তাঁর জন্যই এবার বিমানবন্দরে অসুস্থ হয়ে পড়া ব্যক্তি প্রাণ ফিরে পেলেন, এমনটাই বলছেন প্রত্যক্ষদর্শীরা।

[আরও পড়ুন: হিন্দু নন, কেরলের শিবমন্দিরে ঢুকতে দেওয়া হল না দক্ষিণী অভিনেত্রী অমলা পালকে!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ