৭ জ্যৈষ্ঠ  ১৪২৬  মঙ্গলবার ২১ মে ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo নির্বাচন ‘১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নির্বাচন ‘১৯

৭ জ্যৈষ্ঠ  ১৪২৬  মঙ্গলবার ২১ মে ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য শেষ হল পরিচালক রেশমি মিত্রর তৃতীয় ছবি ‘লাইম লাইট’-এর শুট। এই ছবিতে ঋতুপর্ণা সেনগুপ্তকে দেখা যাবে মূল চরিত্রে। আর ইতিমধ্যেই রেশমি হাত দিয়ে ফেলেছেন পরবর্তী ছবির কাজে। যেই ছবিতে অভিনয় করবেন সৌমিত্র চট্টোপাধ্যায়।

[আরও পড়ুন: এবার সিরিয়াল কিলারের ভূমিকায় জ্যাকলিন]

মল্লিকা সেনগুপ্তর ‘শ্লীলতাহানির পরে’ উপন্যাসটিকে ভিত্তি করেই তৈরি হবে ছবি। এই ছবির মূল চরিত্রে দেখা যাবে দেবলীনা কুমারকে। দেবলীনা ছবিতে এক ব্যান্ড ভোকালিস্টের চরিত্রে অভিনয় করছেন। আর তাঁরই শিক্ষকের ভূমিকায় দেখা যাবে সৌমিত্র চট্টোপাধ্যায়কে। ছবিতে রয়েছেন রাহুল বন্দ্যোপাধ্যায়। দেবলীনার ব্যান্ডে রাহুল গান গায়। বাইরে শো করতে গিয়ে শ্লীলতাহানি হয় দেবলীনার। গল্প মোড় নেয় ঠিক এখানেই। প্রসঙ্গত, সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে এই নিয়ে রাহুলকে দ্বিতীয়বারের জন্য দেখা যাবে স্ক্রিন স্পেস শেয়ার করতে। অতুন ঘোষের ‘রূপকথা নয়’ ছবিতে শেষবার দেখা গিয়েছিল রাহুল এবং সৌমিত্র চট্টোপাধ্যায়কে একসঙ্গে। এছাড়াও, ছবিতে অভিনয় করছেন মৌবনী সরকার, ঈশান মজুমদার।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে দ্বিতীয়বার অভিনয়ের সুযোগ পেয়ে যারপরনাই খুশি অভিনেতা রাহুল। তিনি বলেন, “সৌমিত্র চট্টোপাধ্যায়ের মতো লেজেন্ডের সঙ্গে কে না অভিনয় করতে চায়?” দেবলীনার সঙ্গে দুর্ঘটনা ঘটার পর কীভাবে সামলায় তাঁকে শিক্ষক সৌমিত্র? কী পরামর্শই বা দেয়? জানা যাবে রেশমি মিত্রর নতুন ছবিতেই।

[আরও পড়ুন: ‘আমি মোদি নই, তাই আমার বায়োপিকেরও দরকার নেই’, টুইট মমতার]

এছাড়াও আরেক ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায়কে দেখা যাবে শিক্ষকের ভূমিকায়। নাম ‘চরকি’। পরিচালক সূর্যের পরবর্তী ছবি এটি। সৌমিত্রের  শিষ্যের ভূমিকায় রয়েছে এক খুদে। ছবির নাম ‘চরকি’। শিশুদের শিক্ষাব্যবস্থাই এই ছবির মূল প্রতিপাদ্য বিষয়, এমনটাই জানা গিয়েছে পরিচালক সূর্যর কাছ থেকে। আপাতত, সেই ছবি রয়েছে প্রি-প্রোডাকশনে। ছবির গল্প লিখেছেন পরিচালক সূর্য এবং চন্দ্রাণী দাস। চিত্রনাট্য লিখছেন পদ্মনাভ দাশগুপ্ত। এছাড়াও, ছবিতে অভিনয় করবেন সাহেব চট্টোপাধ্যায় এবং রাজেশ শর্মা।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং