২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়পর্দার পর এবার ডিজিটাল বিনোদুনিয়া মাতাতে আসছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। নেটফ্লিক্সের জন্য তৈরি ‘মিসেস সিরিয়াল কিলার’ নামক অরিজিনাল ফিল্মে দেখা যাবে অভিনেত্রীকে। বুধবার নেটফ্লিক্সের তরফে প্রকাশ করা হয় এই খবর।

[আরও পড়ুনক্যামেরাবন্দি রাজ-শুভশ্রীর ঘনিষ্ঠ মুহূর্ত, শেয়ার করলেন দম্পতির আত্মীয়! ]

‘মিসেস সিরিয়াল কিলার’-এ কেমন লাগবে জ্যাকলিনকে দেখতে। বুধবার তা খোলসা করলেন অভিনেত্রী নিজেই। এদিন নিজের সোশ্যাল মিডিয়া সাইটে একজোড়া লুক প্রকাশ করেন তিনি। সাদা-কালো ছবি। মাথায় স্কার্ফ। স্থির চাহনি। যেন তাঁর অতলে লুকিয়ে রয়েছে কোনও গভীর রহস্য। স্বয়ং শিল্পা শেট্টি জ্যাকলিনের এই লুকের প্রশংসা করে কমেন্ট করেছেন ইনস্টাগ্রামে। ‘মিসেস সিরিয়াল কিলার’ পরিচালনা করেছেন ফারহা খানের স্বামী শিরীশ কুন্দের এবং প্রযোজনা করেছেন ফারহা খান। চলতি বছরের শেষের দিকে নেটফ্লিক্স প্লাটফর্মে মুক্তি পাচ্ছে জ্যাকলিন অভিনীত ‘মিসেস সিরিয়াল কিলার’।

ধারাবাহিকভাবে খুনের জন্য ধরা পড়েছেন জ্যাকলিনের স্বামী, যিনি আপাতত জেলবন্দি। এই অবস্থায় স্বামীকে বাঁচাতে, তাঁকে নির্দোষ প্রমাণ করতে কী করতে পারে একজন স্ত্রী। স্বামীকে বাঁচাতে সেও পরিকল্পনা করে খুন করে ফেলল একজনকে। যাতে, সিরিয়াল কিলারের তকমাটা স্বামীর উপর থেকে সরে গিয়ে তাঁর উপর আসে। তারপর? কী হয় পতিব্রতা স্ত্রীর? সেই কাহিনি দেখা যাবে নেটফ্লিক্সের থ্রিলার ওয়েব সিরিজ ‘মিসেস সিরিয়াল কিলার’-এ। মনোজ বাজপেয়ীকেও দেখা যেতে পারে এই ছবিতে। তবে, তাঁর জন্য অপেক্ষা করতে হবে ২০১৯-এর শেষ পর্যন্ত। 

[আরও পড়ুন: পা ভাঙার পর কেমন আছেন, নিজেই জানালেন অভিনেত্রী ]

দিনকয়েক আগে জল্পনা উঠেছিল রোহিত শেট্টি পরিচালিত ‘সূর্যবংশী’ ছবিতে নাকি অক্ষয়ের বিপরীতে দেখা যাবে তাঁকে। তবে, আপাতত সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে যে সেই ছবিতে ক্যাটরিনাকে দেখা যাবে তা দিন দুয়েক আগেই খোলসা করেছেন পরিচালক রোহিত শেট্টি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Mrs. Serial Killer 🖤🖤. @netflix_in @farahkhankunder @shirishkunder @srishtibehlarya @netflix 🖤🖤🖤

A post shared by Jacqueline Fernandez (@jacquelinef143) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং