BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ক্যামেরাবন্দি রাজ-শুভশ্রীর ঘনিষ্ঠ মুহূর্ত, শেয়ার করলেন দম্পতির আত্মীয়!

Published by: Sandipta Bhanja |    Posted: April 24, 2019 5:32 pm|    Updated: April 24, 2019 5:32 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিডিটাল ডেস্ক: বলিউড হোক বা টলিউড, সেলেব দম্পতিদের নিয়ে উৎসাহ-উন্মাদনার ইয়ত্তা নেই। পাপারাজিদের ক্যামেরার তাঁক সবসময়েই তাঁদের উপর। তাই বেডরুম থেকে রান্নাঘর, তাঁদের সবকিছুর ব্যাপারেই জানার আগ্রহ থাকে ভক্তদের। ব্যক্তিজীবনে তাঁরা কীরকম বা তাঁদের পছন্দ-অপছন্দ, কীভাবেই তাঁরা সময় কাটান- এসব তথ্য পেলেই হল, গোগ্রাসে গেলার উপক্রম হয়! ঠিক সেরকমই টলিপাড়ার সেলেব দম্পতি রাজ-শুভশ্রীর ব্যক্তিজীবনকে ঘিরেও রয়েছে বেশ উৎসাহ। আর তাঁদেরই ঘনিষ্ঠ মুহূর্তের একটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে! শেয়ার করেছেন দম্পতিরই এক আত্মীয়।

[আরও পড়ুন:  গার্লফ্রেন্ড অন্তঃসত্ত্বা, বিয়ের আগে নিজেই জানালেন অর্জুন রামপাল]

রাজ-শুভশ্রী আপাতত ‘পরিণীতা’র কাজে ব্যস্ত। স্বামী রাজ চক্রবর্তী পরিচালক। শুভশ্রী সেই ছবির নায়িকা। দিন কয়েক আগে শুটিং ফ্লোরে ব্যস্ততার মাঝে দিব্যি খোশ মেজাজে সময় কাটাতে দেখা গিয়েছিল টলিউডের এই সেলেব দম্পতিকে। বিয়ে হয়েছে এক বছর। রাজ-শুভশ্রী ঘনিষ্ঠরা বলছেন, দিন যত যাচ্ছে বেড়েই চলেছে তাঁদের প্রেম। ইন্ডাস্ট্রির হাইপ্রোফাইল পার্টি থেকে বন্ধু-বান্ধবদের ঘরোয়া আড্ডা, সবেতেই দেখা যায় এই দম্পতির উজ্জ্বল উপস্থিতি। দু’জনে দু’জনকে ছাড়া যেন থাকতেই পারেন না। সম্প্রতি, শুভশ্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায় শেয়ার করেছেন বোন এবং বোন-জামাইয়ের এক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি। আর সেই ছবি ঘিরে নেটদুনিয়া আপাতত উত্তাল।

ছবিতে দেখা গিয়েছে রাজ এবং শুভশ্রী একে অপরকে জড়িয়ে ধরে রয়েছেন। দু’জনের প্রেম যে দিব্যি বেড়েই চলেছে, তার প্রমাণ ছবির ক্যাপশন। আসলে রাজ নতুন ছবির কাজে বেজায় ব্যস্ত। ওদিকে স্ত্রী শুভশ্রীর শুট না থাকলেই বাড়িতে স্বামীর জন্য অপেক্ষা করেন। কিছুক্ষণের দূরত্ব, না দেখা হওয়াটাও যেন সয় না!  আর সোমবার তাই সারাদিন কাজের পর বাড়ি ফেরা মাত্রই শুভশ্রীর উষ্ণ ভালবাসা পেলেন রাজ। পাঁচ ঘণ্টা বাদে বরকে দেখেই শুভশ্রী নাকি লাফিয়ে উঠে পড়েছিলেন রাজের কোলে। বুঝুন কাণ্ড! আর সেই মুহূর্তকেই মুঠোফোনে বন্দি করে, নিজের সোশ্যাল মিডিয়ায় ছাড়লেন শুভশ্রীর দিদি দেবশ্রী। রাজের সঙ্গে শুভশ্রীর পরিবারের, বিশেষ করে দিদির সম্পর্ক বেশ ভাল। দেবশ্রী ব্যক্তিগত জীবনে কঠিন পরিস্থিতির সম্মুখীন হলেই রাজের পরামর্শ নেন। আর দেবশ্রীর ‘ফেবারিট কাপল’ যে রাজ-শুভশ্রী, সেকথাও বারবার বলেন তিনি।

[আরও পড়ুন:  পা ভাঙার পর কেমন আছেন, নিজেই জানালেন অভিনেত্রী]

বিয়ের আগে বেশ ঝড়-ঝাপটা গিয়েছে এই সেলেবজুটির জীবনে। তবে, সে সবকে বুড়ো আঙুল দেখিয়ে আপাতত সুখেই ‘আরবানা’তে ঘরকন্না করছেন রাজ-শুভশ্রী। গত মাসেই মুক্তি পেয়েছে শুভশ্রীর ‘পরিণীতা’ লুক। এক অসমবয়সি প্রেমের গল্প নিয়ে তৈরি হচ্ছে এই ছবি। রাজ চক্রবর্তীর পরিচালনায় শুভশ্রীর বিপরীতে ঋত্বিক চক্রবর্তীকে দেখা যাবে ছবিতে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

She is meeting him after 5 hours!! Like she is meeting him after one day… #crazygirl my favourite couple.. @rajchoco @subhashreeganguly_real #lovebirds

A post shared by Deboshree Ganguly (@deboshree.ganguly) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement