BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

গার্লফ্রেন্ড অন্তঃসত্ত্বা, বিয়ের আগে নিজেই জানালেন অর্জুন রামপাল

Published by: Bishakha Pal |    Posted: April 24, 2019 3:09 pm|    Updated: April 24, 2019 3:09 pm

Arjun Rampal conforms her girlfriend Gabriella Demetriades is pregnant

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিচ্ছেদ আর তার কয়েকদিন পরেই সম্পর্কে জড়িয়ে পড়া নিয়ে গত বছরই খবরে এসেছিলেন অর্জুন রামপাল। সমালোচনাও হয়েছিল তাঁকে নিয়ে। বছর ঘুরতে না ঘুরতেই আবারও সেই সম্পর্কের কারণেই খবরে আসেন তিনি। তবে এবার নতুন কোনও প্রেমিকা ইস্যু নয়। বাবা হতে চলেছেন অর্জুন। তাঁর প্রেমিকা গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস অন্তঃসত্ত্বা।

ইনস্টাগ্রামে এই খবর জানিয়েছেন অর্জুন নিজেই। গার্লফ্রেন্ডের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন তিনি। ছবিতেই দেখা গিয়েছে গ্যাব্রিয়েলা গর্ভবতী। পোস্টে অর্জুন লিখেছেন, “আমি সৌভাগ্যবান যে তোমাকে পেয়েছি, সবকিছু নতুন করে শুরু করতে পেরেছি। এই সন্তানের জন্য তোমাকে ধন্যবাদ।” গ্যাব্রিয়েলা দক্ষিণ আফ্রিকার সুপার মডেল। বলিউডের একটি সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন তিনি। এছাড়া এফএইচএমের ‘১০০ সেক্সিয়েস্ট উওম্যান ইন দ্য ওয়ার্ল্ড’ হিসেবেও তাঁর নাম ছিল। ‘মিস আইপিএল বলিউড’ প্রতিযোগিতায় আইপিএলে ডেকান চার্জার্স দলের প্রতিনিধিত্ব করেছিলেন তিনি। এছাড়া একাধিক ছবি ও মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে তাঁকে।

[ আরও পড়ুন: বিমানের ইকোনমি ক্লাসে আমির, নেটদুনিয়ায় প্রশংসা কুড়োলেন অভিনেতা ]

১৯৯৮ সালে মডেল মেহর জেসিকাকে বিয়ে করেন অর্জুন। দুই দশক স্থায়ী হয় তাঁদের দাম্পত্য। দুই কন্যাও রয়েছে তাঁদের। গত বছর তাঁদের বিচ্ছেদ হয়। মে মাসের ২৭ তারিখ অর্জুন-মেহর যৌথ বিবৃতি দিয়ে বিচ্ছেদের কথা জানিয়ে দেন। জানান, তাঁরা বন্ধু ছিলেন ও ভবিষ্যতেও থাকবেন। ভালবাসার মানুষদের কাছেও একই রকম থাকবেন। শুধু যৌথযাত্রার পথ থেকে সরে গেলেন। এরপরই শোনা যায় সার্বিয়ান অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে প্রণয়পর্ব শুরু হয়েছে তাঁর। পপগায়ক বাদশার ‘ডিজে ওয়ালে বাবু’ মিউজিক ভিডিওর সৌজন্যে বলিউডে বেশ জনপ্রিয় নতাশা। অর্জুনের সঙ্গে তাঁর সম্পর্কের সূত্রপাত হয় ‘ড্যাডি’ সিনেমার সময় থেকে। সে ছবির একটি গানে দেখা গিয়েছিল নাতাশাকে। তখন থেকেই দু’জনের সখ্যতা। যা সময়ের সঙ্গে সঙ্গে গাঢ় হয়ে ওঠে। কিন্তু তারপর গ্যাব্রিয়েলার সঙ্গে তাঁর সম্পর্কের কথা সামনে আসে।

[ আরও পড়ুন: মোদির পর কমিশনের কোপে ‘বাঘিনী’, নিষিদ্ধ ছবির ট্রেলার ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Blessed to have you and start all over again….thank you baby for this baby 👶🏽

A post shared by Arjun (@rampal72) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে