BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মা হলেন সুরভিন, মেয়ের ছবি দিলেন সোশ্যাল সাইটে

Published by: Bishakha Pal |    Posted: April 20, 2019 1:57 pm|    Updated: April 20, 2019 1:57 pm

Bollywood Actress Surveen Chawla blassed with a baby girl

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি যে বিয়ে করেছিলেন, প্রথম দিকে তা ছিল অনেকেরই অজানা। একেবারে চুপিসারে অক্ষয় ঠাক্কারকে বিয়ে করেছিলেন সুরভিন চাওলা। বিয়ের কয়েকমাস পরে প্রকাশ্যে আসে খবর। ঠিক সেভাবেই মা হওয়ার খবরও ঢাকঢোল পিটিয়ে প্রচার করেননি সুরভিন। যখন বোঝা গিয়েছে, তিনি গর্ভবতী, তখনই সবাই জানতে পেরেছে। কিন্তু মেয়ের জন্মের খবরটা আর রাখঢাক করে রাখেননি সুরভিন। সোশ্যাল সাইটের মাধ্যমে অনুরাগীদের জানিয়ে দিয়েছেন।

ইনস্টাগ্রামে মেয়ের ছবি পোস্ট করেছেন সুরভিন চাওলা। ছোট্ট একজোড়া পায়ের পাতার ছবি। সঙ্গে লিখেছেন, “আমাদের এখন ছোট্ট জুতোয় পা গলানোর মতো ছোট্ট ছোট্ট পা রয়েছে। আমাদের মেয়ে ইভাকে পরিবারে স্বাগত।” সুরভিনের এই ‘পা’ আর ‘জুতো’-র প্রসঙ্গ তোলার পিছনে একটি কারণ রয়েছে। মাস কয়েক আগে সুরভিন যখন তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর অনুরাগীদের জানান, তখন তিনি একটি ছবি পোস্ট করেছিলেন। ছবিতে দেখা গিয়েছিল তাঁর ও তাঁর স্বামীর ফটোফ্রেমের সামনে রয়েছে একজোড়া ছোট্ট জুতো। সেই ছবিতে সুরভিন লিখেছিলেন, “এই সময়টায় আমার জীবনে এমন কিছু ঘটছে, যা ঘটারই কথা ছিল৷ কিছুটা বিস্ময়ের মতোই৷ তবে এই বিস্ময় অত্যন্ত মিষ্টি৷ ছোট্ট দুটি পায়ে আমাদের জীবনে নতুন জীবন আসছে৷”

surveen

[ আরও পড়ুন: সোনম কি অন্তঃসত্ত্বা? ছবি ভাইরাল হতেই নেটদুনিয়ায় শুরু গুঞ্জন ]

২০১৫ সালে ইতালিতে পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করেন সুরভিন চাওলা ও অক্ষয় ঠাক্কার। তবে, গত ডিসেম্বরে তিনি সোশ্যাল মিডিয়াতে তাঁর বিয়ের কথা জানান।

সুরভিন চাওলার টেলিভিশনে অভিষেক একতা কাপুরের ‘কহিঁ তো হোগা’ সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে৷ ‘কসৌটি জিন্দেগি কে’ ও ‘কাজল’-এর মতো টিভি শোতেও অভিনয় করেছেন। ‘হাম তুম শাবানা’র মধ্যে দিয়ে বলিউডে পা রাখেন অভিনেত্রী৷ সফল চলচ্চিত্র ‘হেট স্টোরি ২’ এবং ‘পার্চড’। ‘সেক্রেড গেমস’-এর মাধ্যমে তিনি ওয়েব সিরিজে দুনিয়াতেও ইতিমধ্যেই পা রেখে ফেলেছেন।

[ আরও পড়ুন: সুচিত্রা সেনের অভিনীত চরিত্রে ঋতুপর্ণা, শুটিংয়ের অভিজ্ঞতা জানালেন অভিনেত্রী ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

We now have her tiny feet to fill the tiny shoes! Blessed by her wonderful arrival in our little family! Welcoming our daughter Eva💝 @akshaythakker

A post shared by Surveen Chawla (@surveenchawla) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে