১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সময়মতো ঋণ শোধ না করায় অর্জুন রামপালের বিরুদ্ধে মামলা দায়ের

Published by: Bishakha Pal |    Posted: February 16, 2019 4:19 pm|    Updated: February 16, 2019 4:19 pm

Arjun Rampal gets sued

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটি কোম্পানির থেকে ঋণ নিয়েছিলেন অভিনেতা অর্জুন রামপাল। কিন্তু সময়মতো তা শোধ করতে পারেননি। আর এই অভিযোগ তুলেই অভিনেতার বিরুদ্ধে বম্বে হাইকোর্টে মামলা দায়ের করেছে ওই সংস্থা।

ওয়াই টি এন্টারটেনমেন্ট নামে একটি সংস্থার থেকে ২০১৮ সালের মে মাসে ১ কোটি টাকা ধার নেন অর্জুন রামপাল। ঋণ শোধ করার জন্য অভিনেতাকে ৯০ দিন সময় দেয় তারা। অর্জুনও আপত্তি করেননি। তিনি নাকি কথা দিয়েছিলেন, নির্ধারিত সময়ের মধ্যেই ঋণ শোধ করে দেবেন তিনি। কিন্তু অর্জুন রামপাল টাকা ফেরত দিতে পারেননি। কোম্পানির আইনজীবী অনুরূপ দাশগুপ্ত জানিয়েছেন, অর্জুন রামপাল ১ কোটি টাকার যে চেকটি দেন, তার তারিখ ছিল পুরনো। ফলে সেই চেক বাউন্স হয়ে যায়। তাই তাঁকে আইনি নোটিস ধরানো হয়েছে। নেগোশিয়েবেল ইনস্ট্রুমেন্টস অ্যাক্ট, ১৮৮১-এর ১৩৮ ধারায় তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। অভিনেতাকে স্পষ্ট জানানো হয়েছে, আগামী ১৪ দিনের মধ্যে তাঁকে সুদ-সহ টাকা শোধ করতে হবে। তবে কোনও টাকাই যে কোম্পানিকে ফেরত দেননি রামপাল, তা নয়। ওই সংস্থাকে তিনি ৭.৫ লাখ টাকা দিয়েছেন। বাকি টাকা এখনও শোধ করতে পারেননি।  তিনি।

পুলওয়ামায় হামলার প্রতিবাদ, ফের পাকিস্তানি শিল্পীদের নিষেধাজ্ঞার দাবি বলিউডে ]

বলিউডে এই মূহুর্তে অর্জুন রামপালের কেরিয়ার বিশেষ ভাল নয়। শেষ ‘পল্টন’ ছবিতে দেখা গিয়েছে তাঁকে। ছবিতে তিনি লেফটেন্যান্ট কর্নেল রাই সিং যাদবের ভূমিকায় অভিনয় করেন। তাঁর বিপরীতে ছিলেন এষা গুপ্তা। এবার তাঁকে একটি ওয়েব সিরিজে দেখা যাবে। নাম ‘রুম নম্বর ২৬’। লেখিকা প্রিয়া কুমারের বই ‘আই উইল গো উইথ ইউ: দ্য ফাইট অফ আ লাইফটাইম’ থেকে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজ।এসব কাজ বাদ দিয়ে খুব বড় কোনও প্রজেক্টের সঙ্গে যুক্ত নন রামপাল। ফলে ঋণ শোধের ব্যাপারটি তাঁর পক্ষে কতটা মসৃণ হবে, তা নিয়ে সংশয় তৈরি হচ্ছে। 

বার্লিন চলচ্চিত্র উৎসবে ‘ওয়ান সেকেন্ড’ এর বদলে ‘হিরো’ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে