BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৯  সোমবার ৩০ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

এবার মহিলা পুলিশ অফিসারের গল্প নিয়ে আসছেন রোহিত

Published by: Sandipta Bhanja |    Posted: March 13, 2019 9:46 pm|    Updated: March 13, 2019 9:46 pm

Rohit Shetty direct female cop film

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অ্যাকশন সিকোয়েন্সে মহিলা পুলিশ, অব্যর্থ বন্দুকের নিশানা তাঁর, এদিক-ওদিক ছুটছে গুলি… মনে হচ্ছে তো কোনও হলিউড সিনেমার সিক্যুয়েন্সের কথা বাতলাচ্ছি? আজ্ঞে না! পরিচালক রোহিত শেট্টি নতুন ছবি তৈরি হতে চলেছে কোনও মহিলা ‘সিংঘম’কে নিয়েই।

[নিজের যৌন হেনস্তার কথা প্রকাশ্যে বলতে নারাজ ‘দঙ্গল’ গার্ল ফাতিমা]

হলিউডে যদি সুপার হিরোদের নিয়ে একাধিক ফিল্ম হয়ে থাকে, তাহলে বলিউডে রয়েছে রোহিত শেট্টির একের পর এক পুলিশি ফ্র্যাঞ্চাইজি। সদ্য, তাঁর ‘বীর সূর্যবংশী’র ফার্স্টলুক মুক্তি পেয়েছে। গতবছর রণবীর অভিনীত ‘সিম্বা’ এবং তার আগে অজয় দেবগণ অভিনীত ‘সিংঘম’ ও ‘সিংঘম রিটার্নস’ও ভালই ব্যবসা করেছে। তার প্রমাণ বক্সঅফিস। রোহিতের ছবিতে পুরুষ পুলিশ অফিসারের কেরামতি তো অনেক দেখেছেন, কিন্তু ভাবুন তো এই পুলিশ অফিসারের ভূমিকায় যদি কোনও মেয়েকে দেখতে পান? শুনে অবাক লাগছে সত্যি। সব ঠিকঠাক থাকলে সূত্রের খবর অনুযায়ী, এমনই দৃশ্য দেখা যেতে পারে রোহিতের ছবিতে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পরিচালক রোহিত জানিয়েছেন, অতি শীঘ্রই তাঁর ছবিতে মহিলা পুলিশ অফিসারের চরিত্র দেখা যাবে। তাও আবার সিনেমার মুখ্য চরিত্রে। ‘বীর সূর্যবংশী’র মুক্তির পরই তিনি হাত দিতে চলেছেন এই ছবিতে। তবে, নতুন কোনও সিরিজ নয়। বরং, তাঁর ‘সিংঘম’ ফ্র্যাঞ্চাইজিতেই থাকছে মহিলা পুলিশ অফিসারের প্রোটাগনিস্ট চরিত্র। অ্যাভেঞ্জার সিরিজ থেকে অনুপ্রাণিত হয়েই নাকি তিনি মহিলা পুলিশ অফিসারকে নিয়ে ছবির কথা ভেবেছেন, এমনটাও জানিয়েছেন পরিচালক। তবে, অ্যাভেঞ্জার সিরিজ-এর মতো মোটা বাজেটের ছবি হয়তো হবে না এক্ষেত্রে। ছবির শুটিং হবে দেশেই। ‘সিংঘম’ ও ‘সিম্বা’র গল্পের লেজুর যখন তিনি জুড়েছিলেন ভেবেছিলেন দর্শকরা হয়তো তা পছন্দ করবেন না। কিন্তু, দর্শকদের তা মনে ধরেছে। ঠিক এভাবেই মহিলা পুলিশ অফিসারের ‘সিংঘম’ ফ্র্যাঞ্চাইজি যে দর্শকদের পছন্দ হবে, এই ব্যাপারে আশাবাদী রোহিত। তবে, কাকে দেখা যাবে প্রোটাগনিস্টের চরিত্রে তা তিনি জানাননি।

তবে, এর আগে অঙ্কিতা লোখাণ্ডে এক সাক্ষাৎকারে ইচ্ছাপ্রকাশ করেছিলেন রোহিতের ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করার। তাঁর সেই ইচ্ছে কি পূরণ হতে চলেছে? বলবে সময়ই!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে