BREAKING NEWS

১৩ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

তৃণমূলে যোগ দেওয়ার পরই তরুণীকে আলিঙ্গনের ভিডিও নিয়ে নিন্দার ঝড়, জবাব দিলেন সৌরভ দাস

Published by: Biswadip Dey |    Posted: January 23, 2021 1:20 pm|    Updated: January 23, 2021 1:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃণমূলে (TMC) যোগ দেওয়ার দিনই চূড়ান্ত বিতর্কে জড়ান অভিনেতা সৌরভ দাস। ‘মন্টু পাইলট’-এর জন্মদিনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়া ছড়িয়ে পড়তেই নিন্দার ঝড় ওঠে। মহিলাদের প্রতি অভিনেতার ‘মাসনিকতা’ নিয়ে প্রশ্ন তুলে দেন নেটিজেনদের একাংশ। এবার তারই পালটা দিলেন সৌরভ।

বিতর্কের সূত্রপাত সৌরভের (Sourav Das) জন্মদিনের ভিডিও পোস্ট হতেই। ভিডিওতে দেখা যায়, পুরনো বন্ধুদের সঙ্গে জন্মদিন সেলিব্রেট করছেন তিনি। বন্ধু-বান্ধব সকলকেই জড়িয়ে ধরছেন। এভাবে তাঁর জন্মদিনের সেলিব্রেশনে শামিল হওয়ার জন্য সবাইকে ধন্যবাদও জানাচ্ছেন। তারই মধ্যে এক তরুণীকেও আলিঙ্গন করেন তিনি। আর তাই নিয়েই তৈরি হয় বিতর্ক। অনেকেই দাবি করেন, তরুণীকে জড়িয়ে ধরে শালীনতার মাত্রা ছাড়িয়েছেন সৌরভ। অশালীনভাবেই তাঁর শরীরের একাধিক অংশে হাত দিয়েছেন। একজন অভিনতা তথা রাজনীতির আঙিনায় পা দেওয়া পাবলিক ফিগারের প্রকাশ্যে এমন করা উচিত হয়নি বলেও সুর চড়ান অনেকে। এক-একজন আবার লেখেন, এই ভিডিওতেই মহিলাদের প্রতি তাঁর অশালীন মানসিকতার পরিচয় মেলে।

[আরও পড়ুন: ওয়েব প্ল্যাটফর্মে পা রাখছেন শিলাদিত্য মৌলিক, সঙ্গে শ্রীলেখা-সাহেব, প্রকাশ্যে টিজার পোস্টার]

সমালোচনা তীব্রতর হলে নিজেই সেই ভিডিওটি পোস্ট করেন সৌরভ। নিন্দুকদের জবাব দিতে লেখেন, “ছোট ছবি দেখলে? এবার বড়টা দেখো। গতকালের জন্মদিনটা সেরা ছিল। অনেককককটা ভালবাসা পেয়েছি তোমাদের সবার থেকে। হয়তো এতটার যোগ্যও নই। স্কুলের লাস্ট বেঞ্চে যাকে দেখে বাবা-মায়ের কান্না থামত না, সেই বাবার যখন চোখের জল মুছিয়ে দিচ্ছি গতকাল, আর সঙ্গে তোমাদের ভালবাসার চিৎকার… মনে হচ্ছিল ব্যাস! আর কী চাই জীবনে? আমি তো সম্পূর্ণ!! বোনটাও কেঁদে ফেলল! ওর চোখের জল মোছাচ্ছি আর ও আমার কানে কানে বলছে, দাদা! মালদা থেকে লোক এসেছে তোকে জাস্ট উইশ করতে! ভাব! সারারাত শিয়ালদহ স্টেশনে ঘুমিয়েছে!!”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Saurav Das (@i_sauravdas)

অর্থাৎ স্পষ্ট করে দিতে চাইলেন, যে তরুণীকে আলিঙ্গন করা নিয়ে এত কুৎসা হচ্ছে, তিনি আসলে সৌরভের বোন। আর তাঁর সঙ্গের ব্যক্তিটি সৌরভের বাবা। এরপরই সৌরভ লেখেন, “তোমাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার জীবনের এই দিনটাকে এতটা স্মরণীয় করে দেওয়ার জন্য। সারাটা জীবন মা-বাবা আমি আর বোন মিলেই জন্মদিন পালন করে এসেছি (তাও আবার প্রতি বছর নয়!) তাই এই দিনে আমার জন্য এত মানুষের ভীড় আশাই করিনি। আজ তোমাদের জন্য এতদিন পর আমার গর্বে গর্বিত হয়ে বাবার আর বোনের চোখে জল। যদিও চাই এরম কান্না আরও হোক!!” এর পর অবশ্য আর এনিয়ে বিদ্রূপ কিংবা বিরূপ মন্তব্য করতে দেখা যায়নি নেটিজেনদের।

[আরও পড়ুন: গোমাংস বিতর্কে ফের সরব অভিনেতা তথাগত, বেদ-বিবেকানন্দের প্রসঙ্গ টেনে কট্টরপন্থীদের কটাক্ষ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement