BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

করোনা: সরকারি স্বাস্থ্যখাতে অর্থসাহায্য দক্ষিণী তারকাদের, ৪ কোটি দিলেন প্রভাস

Published by: Sandipta Bhanja |    Posted: March 27, 2020 2:47 pm|    Updated: March 27, 2020 2:47 pm

South Superstar Prabhas donates four crore to government relief fund

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশজুড়ে ক্রমশ ছড়িয়ে পড়ছে প্রাণঘাতী ভাইরাস করোনা। এই পরিস্থিতি থেকে বাঁচতে দেশের স্বাস্থ্যের পরিকাঠামো আরও উন্নত করার কাজ শুরু করেছে কেন্দ্রীয় সরকার তথা দেশের প্রত্যেকটি রাজ্য সরকার। ইতিমধ্যেই প্রধানমন্ত্রী স্বাস্থ্যখাতে বরাদ্দ বাড়িয়ে দেওয়ার কথা ঘোষণা করেছেন। তৈরি হয়েছে আলাদা ত্রাণ তহবিল। এই পরিস্থিতিতে করোনা মোকাবিলায় সরকারের পাশে দাঁড়াতে বলিউড তারকাদের মতো এগিয়ে এলেন দক্ষিণী তারকারাও। পবন কল্যাণ, রামচরণের পর এবার মহেশবাবু, প্রভাস, অল্লু অর্জুন, প্রকাশ রাজের মতো খ্যাতনামা অভিনেতারা অন্ধ্রপ্রদেশ সরকারের তহবিলে নিজেদের সামর্থমতো অর্থ সাহায্য করলেন।

COVID-19 মোকাবিলায় অন্ধ্রপ্রদেশ এবং তেলেঙ্গানা সরকারের ত্রাণ তহবিলে ‘বাহুবলী’ খ্যাত অভিনেতা প্রভাস প্রদান করেছেন মোট ১ কোটি টাকা। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়েছেন ৩ কোটি টাকা। করোনার জেরে পূজা হেজের সঙ্গে নতুন ছবির শুটিং বন্ধ, তাই আপাতত হায়দরাবাদের বাড়িতেই সেলফ কোয়ারেন্টাইনে রয়েছেন প্রভাস। ১ কোটি টাকা দিয়েছেন তেলেগু সুপারস্টার তথা বলিউড অভিনেত্রী নম্রতা শিরোদকারের স্বামী মহেশবাবুও। করোনা মোকাবিলায় যেরকম তৎপরতার সঙ্গে কাজ চলছে দেশে, তার ভূয়সী প্রশংসা করে মহেশ ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানা উভয় সরকারকে।

দক্ষিণের অন্যতম জনপ্রিয় অভিনেতা অল্লু অর্জুন কেরালা সরকার এবং তার পাশাপাশি অন্ধ্রপ্রদেশ এবং তেলেঙ্গানা সরকারের ত্রাণ তহবিলে প্রদান করলেন ১.২৫ কোটি টাকা। শুক্রবারই নিজের সোশ্যাল মিডিয়ায় একথা জানিয়েছেন অভিনেতা। অন্যদিকে, নিজের জন্মদিনেই ১১জন অসহায় কর্মীকে এই লকডাউন পরিস্থিতিতে আশ্রয় দিলেন জনপ্রিয় অভিনেতা প্রকাশ রাজ। এমনকী, অনুরাগীদের কাছেও তিনি আরজি জানিয়েছেন, এই কঠিন পরিস্থিতিতে তাঁরা যেন নিদেনপক্ষে একজনকে হলেও সাধ্যমতো সাহায্য করেন।

মহেশবাবু এবং অল্লু অর্জুন

 [আরও পড়ুন: করোনার জের, দুর্দিনে টেকনিশিয়ানদের পাশে দাঁড়াতে ত্রাণ তহবিল গঠন টলিউডের]

উল্লেখ্য, দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে সর্বপ্রথম নীতিনই অন্ধ্র এবং তেলেঙ্গানা উভয় সরকারের ত্রাণ তহবিলে ১০ লক্ষ টাকা করে দান করার কথা ঘোষণা করেছিলেন। এরপরই রাজনীতিক তথা অভিনেতা পবণ কল্যাণ, রামচরণ এগিয়ে আসেন। প্রধানমন্ত্রীর স্বাস্থ্যখাতে ১ কোটি টাকা এবং অন্ধ্রপ্রদেশ এবং তেলেঙ্গানা সরকারের ত্রাণ তহবিলে ৫০ লক্ষ টাকা করে দান করেছেন তিনি। সুপারস্টার রজনীকান্ত দক্ষিণী ইন্ডাস্ট্রির কলাকুশলীদের সাহায্যার্থে ৫০ লক্ষ টাকা দিয়েছেন। মাক্কাল নিধি মাইয়াম দলের প্রতিষ্ঠাতা তথা অভিনেতা কমল হাসানও নিজের বাসভবনকে করোনা চিকিৎসার জন্যে প্রাথমিক হাসপাতালে পরিণত করার প্রস্তাব দিয়েছেন সরকারকে।    

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় ঘাটালের পাশে দেব, নিজের সাংসদ তহবিল থেকে দিলেন ১ কোটি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে