BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাদক মামলায় ফের আরিয়ান খানকে তলব, হাজিরার নির্দেশ দিল NCB

Published by: Suparna Majumder |    Posted: November 7, 2021 5:18 pm|    Updated: November 7, 2021 6:58 pm

Special Investigation Team NCB summoned Aryan Khan for questioning in connection with drugs-on-cruise-case | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জামিনে ছাড়া পাওয়ার পরও মাদক মামলা থেকে নিস্তার নেই আরিয়ান খানের (Aryan Khan)। ফের শাহরুখপুত্রকে তলব করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) বিশেষ তদন্তকারী দল। শোনা গিয়েছে, অবিলম্বে এনসিবি-র অফিসে আরিয়ানকে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়। কিন্তু এর কিছুক্ষণ পরই আরিয়ান জানান, তাঁর জ্বর হয়েছে, সেই কারণে বিশেষ তদন্তকারী দলের সামনে হাজির হতে পারবেন না। 

৩ অক্টোবর মাদক মামলায় আরিয়ান খানকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সেই সময় মুম্বই এনসিবি-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের নেতৃত্বে এই মামলার তদন্ত শুরু হয়। প্রথমে মুম্বইয়ের এসপ্ল্যানেড কোর্ট, পরে NDPS আদালতে আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়ে যায়। ২৮ অক্টোবর আরিয়ানের জামিন মঞ্জুর করে বম্বে হাই কোর্ট। তার দু’দিন পর আর্থার রোড জেল থেকে ছাড়া পান শাহরুখপুত্র। 

[আরও পড়ুন: ঋতুপর্ণার জন্মদিনে শুভেচ্ছা প্রসেনজিতের, ‘প্রাক্তন’ সঙ্গীকে দিলেন বিশেষ বার্তা]

ইতিমধ্যেই এই মামলার তদন্তের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয় সমীর ওয়াংখেড়েকে। তাঁর বদলে আরিয়ান-সহ আরও ছ’টি মাদক মামলার দায়িত্ব দেওয়া হয় সঞ্জয় কুমার সিংয়ের নেতৃত্বাধীন বিশেষ তদন্তকারী দলকে। সমীর ওয়াংখেড়ের বাবা আবার এনসিপি নেতা নবাব মালিকের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন। এদিকে, মাদক মামলার দায়িত্ব পেয়েই সক্রিয় হয়ে উঠেছে এনসিবির এই বিশেষ তদন্তকারী দল। আরিয়ানের পাশাপাশি আরবাজ মার্চেন্ট ও অচিত কুমারকেও জিজ্ঞাসাবাদের জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে ডেকে পাঠানো হয়েছে। ইতিমধ্যেই তাঁরা এনসিবি দপ্তরে হাজির হয়ে গিয়েছেন বলে খবর।

[আরও পড়ুন: জিমে গিয়ে বিপাকে অভিনেতা সাহেব ভট্টাচার্য, থানার সামনে রাখা গাড়ি থেকে চুরি ব্যাগ, ATM কার্ড]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে