BREAKING NEWS

১৪  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জিমে গিয়ে বিপাকে অভিনেতা সাহেব ভট্টাচার্য, থানার সামনে রাখা গাড়ি থেকে চুরি ব্যাগ, ATM কার্ড

Published by: Sucheta Sengupta |    Posted: November 7, 2021 4:00 pm|    Updated: November 7, 2021 5:38 pm

Wallet, ATM Card of actor Saheb Bhattacharya stolen from his car, complaint lodged | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সকালে জিমে (gym)গিয়ে সর্বস্ব খোয়ালেন অভিনেতা সাহেব ভট্টাচার্য (Saheb Bhattacharya)। থানার সামনের ঢিলছোঁড়া দূরত্বে রাখা তাঁর গাড়ি থেকে চুরি হয়ে গেল ব্যাগ, এটিএম কার্ড। ভবানীপুর থানায় অভিযোগ দায়ের করেছেন সাহেব। অভিনেতার অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ। কে বা কারা এই কাজের সঙ্গে যুক্ত, তা নিয়ে কোনও ধারণা দিতে পারছেন না অভিনেতা।

সকাল প্রায় সাড়ে ৯টা। ভবানীপুর থানার (Bhabanipur PS) অদূরে একটি জিমে গিয়েছিলেন সাহেব। এই জিমটিতেই তিনি রোজ শরীরচর্চা করতে যান। তাঁর লাল গাড়িটি পার্ক করা ছিল থানার সামনেই। পুলিশ সূত্রে খবর, সাহেব অভিযোগ করেন যে জিম থেকে ঘণ্টাখানেক পর বেরিয়ে গাড়িতে উঠে তিনি দেখেন, গাড়িতে ওয়ালেট নেই। টাকা, এটিএম কার্ড, আধার কার্ড, ভোটার কার্ডের মতো গুরুত্বপূর্ণ নথিপত্রও খোয়া গিয়েছে। এরপরই সরাসরি পুলিশের দ্বারস্থ হন সাহেব।

[আরও পডুন: ঋতুপর্ণার জন্মদিনে শুভেচ্ছা প্রসেনজিতের, ‘প্রাক্তন’ সঙ্গীকে দিলেন বিশেষ বার্তা

সংবাদমাধ্যমের সামনে সাহেব বলেন, ”আমি রোজই এখানে জিম করতে আসি। আজও এসেছিলাম। গাড়িটা রেখেছিলাম থানার সামনেই। কিন্তু বেরিয়ে দেখলাম, গাড়ির লক খোলা। ওয়ালেটটা ভিতরে রেখে গেছিলাম। সেটাও নেই। ওর মধ্য়ে আমার সব এটিএম কার্ড, ক্যাশ ছিল। আধার, ভোটার কার্ডও ছিল। কীভাবে গাড়ির লক খুলে এসব চুরি হল, বুঝতে পারছি না। কারাই বা করতে পারে এসব, কোনও ধারণা নেই। পুলিশে অভিযোগ জানিয়েছি। দেখা যাক, কী হয়।”

[আরও পডুন: Sooryavanshi: পাঞ্জাবের একাধিক সিনেমা হলে ‘সূর্যবংশী’ প্রদর্শনী বন্ধ করলেন কৃষকরা, কারণ কী?]

তদন্তকারীদের একাংশের অনুমান, যে বা যারা চুরির ঘটনার সঙ্গে যুক্ত, তারা আগে থেকেই সাহেবকে ফলো করছিলেন। এই সময়ে যে উনি এখানে জিম করতে আসেন, সেসব জেনেই পরিকল্পনা করে চুরির ঘটনা ঘটিয়েছে। থানার সামনের সিসিটিভি ফুটেজ দেখে চোরদের চিহ্নিত করার চেষ্টা চলছে বলে ভবানীপুর থানা সূত্রে খবর। ঠিক কত টাকা খোয়া গিয়েছে সাহেবের, তা এখনও জানা যায়নি। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে