১ শ্রাবণ  ১৪২৬  বুধবার ১৭ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে বিশ্বকাপ নিয়ে যখন উত্তেজনার পারদ চড়েছে ম্যাঞ্চেস্টারে, তখন অন্যদিকে নেটদুনিয়ার উষ্ণতা কয়েকগুণ বাড়িয়ে দিলেন পুনম পাণ্ডে। ইংল্যান্ডে বিশ্বকাপ শুরুর পর থেকেই একের পর এক পোস্ট করে চলেছেন সোশ্যাল মিডিয়ার সেনসেশন। চিরাচরিত ঢঙে কখনও বক্ষবিভাজিকা দেখিয়ে টিম ইন্ডিয়াকে উপহার দিচ্ছেন, তো কখনও অন্তর্বাস খুলে পাকিস্তানের কটাক্ষের জবাব দিচ্ছেন। তবে ভারত-পাকিস্তান মহারণের আগে পুনম যা করলেন, তা আগে করেছেন কি না সন্দেহ আছে। ভারত ও পাকিস্তান দুই দলের জন্যই ছবি পোস্ট করলেন মডেল-অভিনেত্রী।

[আরও পড়ুন: আর্জেন্টিনার হয়ে ফের ব্যর্থ, নেটদুনিয়ার রোষের মুখে মেসি]

ভারত-পাক ম্যাচকে বলা হচ্ছে ফাইনালের আগে ফাইনাল। বিশ্বকাপে এখনও পর্যন্ত ভারতীয় দলের বিরুদ্ধে কোনও জয়ের ইতিহাস রচনা করতে পারেনি পাকিস্তান। ছবারের সাক্ষাতে ছটিতেই জয়ী টিম ইন্ডিয়া। তবে রবিবার ম্যাঞ্চেস্টারে বৃষ্টির পূর্বাভাস থাকায় ম্যাচ ঘিরে অনিশ্চয়তার কালো মেঘ ঘনীভূত হয়েছে। তাতে অবশ্য দুই দেশের ক্রিকেটভক্তদের মধ্যে উত্তেজনায় কোনও ভাটা পড়েনি। শুধু ক্রিকেটপ্রেমী কেন, প্রাক্তন থেকে বর্তমান ক্রিকেটার, বিনোদুনিয়ার তারকা- প্রত্যেকেই মহারণের প্রহর গুণছেন। ক্রিস গেইল ইতিমধ্যেই ম্যাচ নিয়ে সম্প্রীতির বার্তা দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর পরনের ব্লেজারের একদিকে ভারতের পতাকার রং এবং অন্যদিকে পাকিস্তানের। সঙ্গে খেলাটাকে খেলার মতো করে উপভোগ করার বার্তা। দুই দলকে শুভেচ্ছাও জানিয়েছেন ক্যারিবিয়ান জায়ান্ট। কিন্তু পুনমের শুভেচ্ছা বার্তা একেবারে অন্যরকম।

কী করেছেন তিনি? পাশাপাশি দুটি ছবি পোস্ট করেছেন পুনম। একটিতে তিনি বোরখা পরে। শুধু চোখ জোড়া দেখা যাচ্ছে। আর অন্যটিতে কেবলমাত্র চোখটাই ঢাকা। বাকি পুরোটাই উন্মুক্ত। বক্ষযুগলের খানিকটা অংশ ঢাকা হাত দিয়ে। বোরখা পরা ছবির উপর লেখা ‘পাকিস্তানের জন্য’। আর অর্ধনগ্ন ছবি ভারতের জন্য। ছবির ক্যাপশনে লেখা, ‘পার্থক্যটা লক্ষ্য করুন।’ ছবিটি তাঁর ফ্যানদের দৃষ্টি আকর্ষণ করলেও অনেকে অবশ্য এর সমালোচনাও করেছেন। নেটিজেনদের একাংশের প্রশ্ন, ভারতীয়দের জন্য শরীর দেখিয়ে তিনি কী প্রমাণ করতে চাইছেন? তবে বিতর্ক ও সমালোচনাই যে পুনম ভালবাসেন, তা আর নতুন করে বলার কিছু নেই। এসবের মধ্যে দিয়েই চর্চায় থাকেন তিনি। ম্যাচের পর কোন রূপে ধরা দেন ‘নাশা’ খ্যাত অভিনেত্রী, সেদিকেই তাকিয়ে নেটদুনিয়া।

[আরও পড়ুন: এই অভিনেত্রীর প্রেমে পড়েছেন বুমরাহ? জোর জল্পনা নেটদুনিয়ায়]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং