BREAKING NEWS

৬ আশ্বিন  ১৪২৮  বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘তুমি ভালবাসবে, ভালবাসা পাবেও’, পোস্টে নতুন প্রেমিককে বার্তা দিলেন শ্রাবন্তী?

Published by: Akash Misra |    Posted: July 27, 2021 2:28 pm|    Updated: July 27, 2021 2:32 pm

Srabanti Chatterjee's new instagram post about love goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেম ব্যাপারটা জীবনে অত্যন্ত জরুরি। তা অন্তত আর কেউ বুঝুক না বুঝক, টলিউড অভিনেত্রী শ্রাবন্তী (Srabanti Chatterjee) ভালই টের পাচ্ছেন। দেখুন না, তিন তিনবার বিয়ে করেও ট্রু লাভ খুঁজে বেড়াচ্ছেন তিনি। জীবনের চড়াই উতরাইয়ের মাঝে একটু শান্তির ছায়া খুঁজছেন। মোদ্দা কথা ভরসা যোগ্য ভালবাসার মানুষ খুঁজছেন শ্রাবন্তী। না, উপরের এসব গৌরচন্দ্রিকা শ্রাবন্তী কখনওই খোলসা করেননি। বরং তাঁর ঘন ঘন ইনস্টাগ্রাম পোস্ট দেখে নিন্দুকেরাই নানা সময় নানা জল্পনা করে চলেছেন। আর এবারও সেটাই হল।

রোশনের সঙ্গে সম্পর্ক তিক্ত। কাগজ কলমে এখনও তাঁরা স্বামী-স্ত্রী। বিবাহ টিকবে কি টিকবে না, তার বিচার শ্রাবন্তী-রোশনের হাত থেকে বেরিয়ে আদলতের চত্বরে। এই সময়ই শোনা গেল ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী। এমনকী, অভিরূপের জন্মদিনে শ্রাবন্তীকে দেখাও গিয়েছিল একসঙ্গে। তবে অভিরূপের প্রেমে যে মজেছেন তিনি, তা কিন্তু কখনওই স্পষ্ট করেননি শ্রাবন্তী। ইনস্টাগ্রামে মাঝে মাঝে প্রেম নিয়ে নানা লেখালেখিতে শ্রাবন্তীর এই নতুন প্রেম নিয়ে গুঞ্জন ওঠে।

[আরও পড়ুন: অনলাইনে ফাঁস ‘মিমি’, সময়ের আগেই ছবি মুক্তি পেল Netfilx-এ]

এবারটিও তাই হল। ইনস্টাগ্রামে নতুন ছবি পোস্ট করে শ্রাবন্তী ভালবাসার কথা লিখলেন। আর তার লেখায় নতুন প্রেম খোঁজার ইঙ্গিত পেল নেটিজেনরা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

তা এবার কী লিখলেন শ্রাবন্তী?

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী লিখলেন, ‘জীবনে একমাত্রই খুশি রয়ে গিয়েছে। তুমি ভালবাসবে। তার পরিবর্তে তুমিও ভালবাসা পাবে!’ তবে শুধু এই ভালবাসার বার্তা নয়, নেটিজেনদের চোখ আটকে গেল শ্রাবন্তীর নতুন ছবিতে। সাদা প্রিন্টেড শার্টে শ্রাবন্তীর চাউনি দেখে কাত হয়েছেন বহু নেটিজেনই। ছবির কমেন্টে লাভ চিহ্নের ছড়াছড়ি! 

তবে নেটিজেনদের থেকে ভরপুর ভালবাসা নিলেও, শ্রাবন্তী কিন্তু তাঁর নতুন ভালবাসা নিয়ে একটিবারও কোনও মন্তব্য করেননি। শুধু আকার ইঙ্গিতে বুঝিয়ে দেন, তিনি প্রেমে রয়েছেন!

[আরও পড়ুন: কুন্দ্রা কাণ্ডে নাম জড়াল ‘দুপুর ঠাকুরপো’ খ্যাত Flora Saini’র, ক্ষিপ্ত অভিনেত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×