BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘নিজেকে হিন্দু বলে পরিচয় দিও না’, জুতো পরে গণেশ মূর্তির উপর বসায় ট্রোলড শ্রাবন্তী

Published by: Suparna Majumder |    Posted: October 19, 2021 2:50 pm|    Updated: October 19, 2021 8:44 pm

Srabanti Chatterjee trolled for posting picture with Ganesh Idol

ছবি- সংগৃহীত

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “ঈশ্বরের সৃষ্টিকে দু’হাত বাড়িয়ে স্বাগত জানান”, সোশ্যাল মিডিয়ায় এই বার্তা দিয়েই ছবি আপলোড করেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তাতেই ট্রোল হতে হল অভিনেত্রীকে। জুতো পরে গণেশ মূর্তির উপর বসায় করা হল তীব্র কটাক্ষ। হিন্দু ধর্মের অবমাননার অভিযোগও আনা হল তাঁর বিরুদ্ধে। 

actress Srabanti Chatterjee trolled

প্রকৃতির কোলে সময় কাটানোর তিনটি ছবি মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন শ্রাবন্তী।  কালো শর্টস ও টি-শার্ট পরেছিলেন অভিনেত্রী। পায়ে ছিল চপ্পল। একটি ছবিতে গণেশমূর্তির উপর বসে থাকতে দেখা যায়। এতেই কটাক্ষের পালা শুরু হয়ে যায়। অভিনেত্রীর ছবির কমেন্টবক্সে লেখা হয়, “লজ্জা বোধ সব কিছু হারিয়ে গেছে, জুতো পরে গণেশ ওপর বসে পড়েছো, নিজেকে হিন্দু বলে পরিচয় দিও না। বেহায়া মহিলা।” “শেষ পর্যায়ে ধর্মীয় অবমাননা করলে”, এমন মন্তব্যও করা হয়। 

Srabanti Chatterjee trolled

[আরও পড়ুন: ‘অবশেষে বিয়েটা হচ্ছে!’ ঐন্দ্রিলার সঙ্গে ‘লাভ ম্যারেজে’র ভিডিও শেয়ার করলেন অঙ্কুশ]

নানা কারণে ট্রোল হতে হয় অভিনেত্রীকে। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া চলতেই থাকে। কম বয়সে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী। তাঁর ও রাজীবের ছেলে অভিমন্যু। ডাক নাম ঝিনুক। রাজীব বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর মডেল কৃষাণ ব্রজকে মন দিয়েছিলেন। কিন্তু সে সম্পর্ক বেশি দিন টেকেনি।  রোশন সিংয়ের সঙ্গে তৃতীয় বিয়েও বিচ্ছেদের অপেক্ষায়। বহুদিন ধরেই আলাদা থাকেন শ্রাবন্তী-রোশন। আইনি বিচ্ছেদ শুধু সময়ের অপেক্ষা। এমন পরিস্থিতিতে আবার ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। 

এমন পরিস্থিতিতে কিছুদিন আগেই মহালয়ার ভিডিও পোস্ট করে ট্রোলড হন শ্রাবন্তী (Srabanti) । “আপনি দুর্গা নন, দ্রৌপদী!”, “আগে নিজের চরিত্র বদলান, তারপর দুর্গা সাজবেন”, এমন মন্তব্য করা হয়।  এবার অভিনেত্রীর বিরুদ্ধে হিন্দু ধর্মের অবমাননার অভিযোগ উঠল। 

Actress Srabanti Chatterjee

[আরও পড়ুন: শিশুর সঙ্গে ছবি পোস্ট করতেই নুসরতের প্রসঙ্গ তুলে সায়নীকে কটাক্ষ, যোগ্য জবাব অভিনেত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে