১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ভেনিসের রেস্তরাঁয় ‘কালনাগিনী’ মাছের স্বাদে মজলেন শ্রীলেখা! বিল দেখে মাথায় হাত অভিনেত্রীর

Published by: Akash Misra |    Posted: September 4, 2021 8:05 pm|    Updated: September 6, 2021 7:07 pm

Sreelekha Mitra new facebook post goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিদেশ বিভুঁইয়ে গিয়ে কী কাণ্ডই না ঘটালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। সুদূর ভেনিসে এমন এক ভুল করে বসলেন, যে এখন ঘটনাটি ভেবে অভিনেত্রীর মাথায় হাত। শেষমেশ খেতে বসে যে কালনাগিনীর ছোবল খাবেন, তা আগে থেকে আন্দাজও করতে পারেননি অভিনেত্রী। এখন শুধুই হা-হুতাশ! ভাবছেন তো ব্যাপারটা কী? ভেনিসে আবার কালনাগিনী এল কোথা থেকে?

গপ্পোটা হল, অভিনেত্রী শ্রীলেখা এই মুহূর্তে ইউরোপে (Europe) রয়েছেন। প্রথমে সুইজারল্যান্ডে কয়েকদিন থাকার পর এখন তিনি ভেনিসে। শ্রীলেখার সোশ্যাল মিডিয়ায় দিকে নজর রাখুন, তাঁর চোখে ভেনিস যেন আরও সুন্দর হয়ে উঠেছে। তবে এই সুন্দর ব্যাপারটি যে অভিনেত্রীকে বিপাকে ফেলবেন, তা ঘুণাক্ষরেও টের পারেননি শ্রীলেখা।

[আরও পড়ুন: Corona Vaccine: টিকা নেওয়ার ছবি পোস্ট করে ট্রোলড শ্রাবন্তী]

Sreelekha Facebook
শ্রীলেখার ফেসবুক পোস্ট।

কাণ্ডটা হল, ভেনিসের রেস্তরাঁয় ডিনার সারতে গিয়েছিলেন শ্রীলেখা। হঠাৎই শ্রীলেখার চোখ পড়ল রেস্তরাঁর এক সুপুরুষের দিকে! কোনও দিক আর দেখলেন না তিনি। তাঁর কথাতেই অর্ডার দিয়ে ফেললেন এক মাছের রেসিপি। খানাপিনা তো জমিয়ে হল। কিন্তু হাতে বিল পেয়ে শ্রীলেখা বুঝতে পারলেন, সুন্দর ব্যাপারটা আসলে কতটা ভয়ংকর! বিলের অঙ্ক দেখে শ্রীলেখার চক্ষু চড়ক গাছ। ইউরোতে ৬৩.২০। ভারতীয় মুদ্রায় যার দাম ৫ হাজারের থেকে বেশি! শ্রীলেখা তাঁর ফেসবুকে শেয়ার করলেন সেই খাবারের ও বিলের ছবি। সঙ্গে পোস্ট করলেন সেই সুপুরুষের সঙ্গে তোলা সেলফিও। এই পোস্টে শ্রীলেখা লিখলেন, ”এই সেই কালনাগিনী মাছ। সুন্দর ছেলে দেখে দাম জিজ্ঞেস না করার ফলে এই যে বিল।”

 

গোটা ব্যাপারটাতেই আশাহত হয়ে শ্রীলেখা মাছের নাম দিয়ে ফেললেন – ‘কালনাগিনী’। আর গোটা দোষটা গিয়ে পড়ল রেস্তরাঁর সেই সুপুরুষ কর্মচারীর উপর। 

সুইজারল্যান্ড হয়ে ভেনিসে এসেছেন শ্রীলেখা। অংশ নেবেন ভেনিস চলচ্চিত্র উৎসবে। এই চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ পেয়েছে পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্তর ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন কলকাতা’। এই ছবিতেই গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শ্রীলেখা। তাই আগামী কয়েকটা দিন ইউরোপেই থাকছেন তিনি।

[আরও পড়ুন: শিলাদিত্য মৌলিকের ছবিতে জুটি বাঁধছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা? মুখ খুললেন খোদ পরিচালক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে