৩০ আশ্বিন  ১৪২৬  শুক্রবার ১৮ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সস্তার ইন্টারনেটের যুগে ভিডিও দেখার প্রবণতাও বেড়েছে কয়েকগুণ। আর যদি তা কোনও সেলেবের ইউটিউব চ্যানেল হয়, তবে উৎসাহ আরও বাড়ে। নগ্ন ছবি বা ভিডিও কি আপলোড করা হল? এমন কৌতূহলেই অনেকে সেসব চ্যানেলে বেশি করে নজর রাখেন। আর এমনই এক অভিজ্ঞতার সম্মুখীন হলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র

সম্প্রতি আনুষ্ঠানিকভাবে মুক্তি পেয়েছে শ্রীলেখার ইউটিউব চ্যানেল ‘আমি শ্রীলেখা’। গত ৩০ আগস্ট বাবার সঙ্গেই তিনি তাঁর ইউটিউব চ্যানেলের উদ্বোধন করেন। তারপর যত দিন যাচ্ছে, ততই বাড়ছে অভিনেত্রীর চ্যানেলের সাবস্ক্রাইবারের সংখ্যা। এরই মধ্যে এক ব্যক্তি শ্রীলেখাকে জিজ্ঞেস করে বসেন, “ভিডিওতে ন্যুড কনটেন্ট পাব তো? তবেই আপনার চ্যানেল সাবস্ক্রাইব করব।” জনৈক নেটিজেনের এই মন্তব্যের জবাব দিতেই আস্ত একটি ভিডিও তৈরি করে ফেলেছেন অভিনেত্রী। যেখানে বেশ ভালভাবেই ন্যুড কনটেন্ট দিয়েছেন তিনি। কী দেখালেন ভিডিওতে?

[আরও পড়ুন: মানব কম্পিউটার শকুন্তলা দেবীর বায়োপিকের জন্য চুল ছেঁটে ফেললেন বিদ্যা]

ব্যক্তিকে মোক্ষম জবাব দিতে শ্রীলেখা সোজা পৌঁছে গিয়েছেন মৃৎশিল্পের আঁতুড়ঘর কুমোরটুলিতে। যেখানে পুরোদমে চলছে প্রতিমা তৈরির কাজ। কোথাও মায়ের গায়ে পড়েছে মাটির প্রলেপ, তো কোথাও লেগেছে রং। সেখানে প্রতিমা তো নগ্নই। পোশাক তো নেই। সেই ছবি তুলে ধরেই নেটিজেনের প্রশ্নের উত্তর দিয়েছেন অভিনেত্রী। কথা বলেছেন মহিলা মৃৎশিল্পী চায়না পালের সঙ্গেও। তাঁর সঙ্গে কথা বলতে গিয়ে সমাজের ইতি-উতি লুকিয়ে থাকা যৌন পিপাসু অসুরদেরও কটাক্ষ করতে ছাড়েননি শ্রীলেখা।

কেন নগ্নতা খোঁজার মানসিকতা এভাবে প্রকাশ্যে আসছে? এনিয়ে অভিনেত্রী কথা বলেন মনোবিদের সঙ্গেও। আর ভিডিওর সব শেষে বলেন, “ন্যুড কনটেন্টও দিলাম। বিশেষজ্ঞের পরামর্শও দিলাম। এবার সাবস্ক্রাইব করুন।”  শ্রীলেখার এমন সুকৌশলী অথচ সপাট জবাব দেওয়া ভিডিও সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে প্রশংসিত হচ্ছে। দেবীপক্ষের প্রাক্কালে অসুর দমনের এমন পন্থা অবলম্বন করে সোজা ছক্কা হাঁকিয়েছেন অভিনেত্রী। এমনটাই মনে করছেন তাঁর অনুরাগীরা।

[আরও পড়ুন: আচমকা নীতীন গড়করির সঙ্গে দেখা, সঞ্জয় দত্তর বিজেপি যোগ নিয়ে জল্পনা]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং