৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ভোটের হাওয়ায় বামেদের প্রচারে অভিনব পন্থা অভিনেত্রী শ্রীলেখার

Published by: Paromita Kamila |    Posted: February 25, 2021 1:39 pm|    Updated: February 25, 2021 2:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের হাওয়া যত গরম হচ্ছে, ততটাই চাঁচাছোলা হচ্ছে শাসক-বিরোধীর তোপ, পালটা তোপ। রাজনীতির ময়দানে একে একে খেলতে নামছেন টলিউডের তারকারাও। রূপোলি দুনিয়ায় সবুজের পর গেরুয়া রংও বাড়াচ্ছিল আধিপত্য। এবার সেই দৌড়ে নেমে পড়েছে লাল রংও।

বরাবরই বাম সমর্থক হিসাবে পরিচিত শ্রীলেখা (Sreelekha Mitra)। তাঁর সোশ্যাল মিডিয়ার নানা পোস্ট দেখলেই তা বোঝা যায়। এবার তাঁকে সক্রিয়ভাবে দেখা গিয়েছে ভোটের প্রচারে। ‘বিপদ থেকে বাঁচতে/ হাত-হাতুড়ি কাস্তে’ এটাই এখন মূল মন্ত্র অভিনেত্রী শ্রীলেখার। এমনকী, প্রচারের মঞ্চে যাওয়ার আগে দলের প্রতি সমর্থন জানিয়ে নিজের চুলও করেছেন ‘লাল’। যে কথা তিনি নিজের মুখেই জানিয়েছেন।

Posted by Sreelekha Mitra on Tuesday, February 23, 2021

[আরও পড়ুন: প্রকাশ্যে বহু প্রতীক্ষিত ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’র টিজার, আলিয়াকে দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা]

কয়েকদিন ধরেই যেভাবে একের পর এক তারকা ভোটের ময়দানে আসছেন তা নিয়ে নানা মন্তব্য করেছেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু তিনি নিজে কখনও সক্রিয় রাজনীতিতে আসবেন বলে স্বীকার করেননি। যতবার তাঁকে প্রশ্ন করা হয়েছে, তিনি রাজনীতিতে আসতে চান কিনা, ততবারই জানিয়েছেন, অভিনয় ভালবাসেন। রাজনীতিতে এলে তাঁকে সেই ভালবাসা ছাড়তে হবে। তবে রাজনীতিতে না নামলেও শ্রীলেখাকে দেখা যাবে ব্রিগেডে। বাম সমর্থকদের সভায় দেখা যাচ্ছে তাঁকে। 

২৮ ফেব্রুয়ারি ব্রিগেড সমাবেশ ডেকেছে বামেরা। তার আগে চলছে জোর প্রস্তুতি। কিছুদিন আগেই ব্রিগেডের সমাবেশ নিয়ে ‘টুম্পা’ গানের প্যারোডি আলোচনায় ঝড় তুলেছিল। এবার সেই রাস্তায় না গিয়ে বামেদের পুরনো মহিমা ফিরে এসেছে তাদের নতুন গানে। যে গানের প্রশংসা করে শেয়ার করেছেন অভিনেত্রী শ্রীলেখাও। গানের কথায় রয়েছে, “শস্য ফসলে মিশেছে/ আমাদেরই ঝরা ঘাম, আমরা ফসল ফলাই / আমাদের পথ পাক, আমরা খাটি কারখানায় / মেহনতি ইনসান, আমরা লড়েছি কাকদ্বীপে / লড়েছি তেলেঙ্গনায়, আমাদের নাম লেখা আছে / ব্রিটিশের জেলখানায়।”

Oh lovely 🥰 not trivializing though, rather appreciating #28thpeoplesbrigade

Posted by Sreelekha Mitra on Wednesday, February 24, 2021

 

[আরও পড়ুন: বেলুনের মতো ফুলে গিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া! হেসে খুন নেটদুনিয়া]

এখন দেখার, কট্টর বাম সমর্থক হিসাবে পরিচিত অভিনেত্রী শ্রীলেখা সরাসরি রাজনীতির পথে হাঁটেন কিনা? ব্রিগেডের মঞ্চেই তাঁর হাতে লাল পতাকা তুলে দেওয়া হয় কিনা সেটাও দেখার। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement