৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

প্রকাশ্যে বহু প্রতীক্ষিত ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’র টিজার, আলিয়াকে দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা

Published by: Paromita Kamila |    Posted: February 24, 2021 7:26 pm|    Updated: February 24, 2021 8:31 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিনেই সঞ্জয় লীলা বনশালি (Sanjay Leela Bhansali) সামনে আনলেন ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’। ছবির পোস্টারের পাশাপাশি মুক্তি পেয়েছে টিজারও। যা দেখে নিমেষের মধ্যে দর্শক মহলে তৈরি হয়েছে তুমুল আলোড়ন।

কপালে বড় লাল টিপ। লম্বা বিনুনি। পরনে ঘাগরা, মাথা ঢাকা ওড়নায়। চেয়ারের উপর পা তুলে বসে রয়েছেন ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ ওরফে আলিয়া ভাট (Alia Bhatt)। নিজের ইনস্টাগ্রাম পেজে ‘গাঙ্গুবাঈ’য়ের পোস্টার শেয়ার করেছেন অভিনেত্রী। যা দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt)

 

বুধবারই দর্শকদের চমকে দেবেন বলে আগেই ঘোষণা করেছিলেন সঞ্জয় লীলা বনশালি। আর করেছেনও তিনি। জন্মদিনের দিন সামনে এনেছেন এই ছবির টিজার।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt)

 

হুসেন জাইদির লেখা বই ‘মাফিয়া কুইনস অফ মুম্বই’ থেকে অনুপ্রাণিত হয়ে পরিচালক সঞ্জয় লীলা বনশালি তৈরি করেছেন ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’। মুখ্য চরিত্রে আলিয়া ভাট। আর এই ছবির মাধ্যমেই অন্য এক আলিয়া ভাটকে পেতে চলেছেন সিনেপ্রেমীরা।

[আরও পড়ুন: ভাঙল সলমন-সুরজ বরজাতিয়া জুটি! প্রথমবার পরিচালকের টিমে এই অভিনেতারা]

৬০-এর দশকের কামাথিপুরা যৌনপল্লির প্রভাবশালী মালকিনের জীবনের উপর তৈরি হয়েছে এই ছবি। এটি পরিচালকের দশ নম্বর ছবি। আলিয়া ছাড়াও অনান্য চরিত্রে রয়েছেন অজয় দেবগণ, ইমরান হাশমি, হুমা কুরেশির মতো অভিনেতা-অভিনেত্রীরা। লকডাউনে দীর্ঘদিন বন্ধ ছিল ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ ছবির কাজ। পরিস্থিতি স্বাভাবিক হতেই ফের শুটিং শুরু করেছিলেন পরিচালক বনশালি। কিন্তু চলতি বছরের শুরুর দিকে আইনি বিপাকে পড়ে এই ছবি। বাস্তবের গাঙ্গুবাঈ চার শিশুকে দত্তক নিয়েছিলেন। তাঁদেরই একজন বাবুজি রাওজি শাহ পরিচালকের বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন।

তিনি অভিযোগ করেছিলেন, বেশ কিছু জায়গায় তাঁর পালিতা মায়ের ব্যক্তিগত পরিসর, স্বাধীনতা এবং আত্মসম্মান লঙ্ঘন করা হয়েছে। সিনেমা থেকে নির্দিষ্ট কিছু অংশ বাদ দেওয়া এবং হুসেন জাইদির লেখা বই ‘মাফিয়া কুইনস অফ মুম্বই’ বইটি পুনঃমুদ্রণ করারও দাবি জানিয়েছেন তিনি। তবে সেই জট কাটিয়ে ছবি মুক্তির দিন ঘোষণা করেছেন পরিচালক বনশালি। আগামী ৩০ জুলাই মুক্তি পাবে গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি। ছবির টিজার সামনে আসতেই অক্ষয় কুমার, প্রিয়াঙ্কা চোপড়া, রণবীর সিং শুভেচ্ছা জানিয়েছেন আলিয়া ভাটকে।

[আরও পড়ুন: কী এমন টোপ দিল? তৃণমূলে যোগ দেওয়া নিয়ে সায়নীকে বিঁধলেন শ্রীলেখা]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement