BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বিজেপিতে যোগ দেওয়ায় নিশানায় রুদ্রনীল, ফেসবুক পোস্টে খোঁচা শ্রীলেখা-তসলিমার

Published by: Suparna Majumder |    Posted: February 1, 2021 5:06 pm|    Updated: March 16, 2021 1:12 pm

Sreelekha Mitra, Taslima Nasrin, Kamaleswar Mukherjee slams tollywood Actor Rudranil Ghosh on social Media | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপিতে যোগ দেওয়ার পরই ফেসবুকে রুদ্রনীল ঘোষকে (Rudranil Ghosh) ব্যঙ্গ করে একটি ছবি শেয়ার করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। পোস্টটিতে রুদ্রনীলের রংবদলের কাহিনি তুলে ধরা হয়েছে। অর্থাৎ অভিনেতার একই ছবিতে একাধিক রঙের ব্যবহার করা হয়েছে। প্রথম ছবিটি কোনও রঙের ব্যবহার নেই। তার নিচে লেখা রুদ্রনীল। পরের ছবিতে লাল রং ব্যবহার করে লেখা হয়েছে ‘রুদ্রলাল’। তৃতীয় ছবিতে আবার সবুজ রং ব্যবহার করে লেখা হয়েছে ‘রুদ্রসবুজ’। শেষের ছবিতে দেওয়া হয়েছে গেরুয়া রং। নিচে লেখা ‘রুদ্রগেরুয়া’। ছবিটি শেয়ার করে ক্যাপশনে শ্রীলেখা লিখেছেন, “সংগৃহীত বস্তু…সৃজনশীলতার জন্য আমাকে কোনও ক্রেডিট দেবেন না।” রাজীব বন্দ্যোপাধ্যায়ের একটু পুরনো ভিডিও’ও শেয়ার করেছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন অনুষ্কা, তারকা দম্পতি কী নাম রাখলেন একরত্তির?]

রুদ্রনীল ঘোষকে কটাক্ষ করে পোস্ট করেছেন তসলিমা নাসরিনও (Taslima Nasrin)। এ বিষয়ে তিনি এক বেসরকারি চ্যানেলের আলোচনায় অংশগ্রহণের পুরনো অভিজ্ঞতা শেয়ার করেছেন। নিজের দীর্ঘ পোস্টের শেষে বাংলাদেশের সাহিত্যিক জানান, সেদিন রুদ্রনীল নাকি বলেছিলেন একালে পুরুষতন্ত্র নেই। সমস্ত ক্ষেত্রে নারীরা সমানাধিকার উপভোগ করছেন। নারী নির্যাতন কখনই ঘটে না। এরপরই তসলিমা লেখেন, “আমি অনুষ্ঠানের বাকিটা সময় আর কোনও কথা না বলে প্রচণ্ড জ্ঞানী ব্যক্তিটির বক্তৃতা শুনে গেছি। ওঁর নাটক আমাকে আর টিকিট কেটে দেখতে হয়নি।”

শনিবার দিল্লিতে অমিত শাহর বাড়িতে রাজীব বন্দ্যোপাধ্যায়, বৈশালী ডালমিয়াদের সঙ্গেই বিজেপিতে (BJP) যোগ দিয়েছেন রুদ্রনীল। এর আগে তাঁকে কটাক্ষ করে পোস্ট করেছিলেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ও (Kamaleswar Mukherjee)। ভিক্টোরিয়া মেমোরিয়ালে নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মজয়ন্তীর অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Narendra Modi) ও পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনকড়ের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন রুদ্রনীল। সেই ঘটনার উল্লেখ করেই কটাক্ষ করেন টলিউড পরিচালক।

এরই মধ্যে আবার ৩১ জানুয়ারি থেকে ‘বিটার হাফ’ ছবির শুটিং শুরু করেছেন শ্রীলেখা মিত্র। এই ছবির মাধ্যমেই পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করছেন তিনি। ইন্দ্ররূপ ভট্টাচার্যের সঙ্গে যৌথভাবে ছবির চিত্রনাট্যও লিখেছেন। শ্রীলেখার পাশাপাশি ছবিতে দেখা যাবে ভরত কল, চান্দ্রি মুখোপাধ্যায়কে। ক্ল্যাপস্টিক দিয়ে শুটিংয়ের শুভ সূচনা করেছিলেন শ্রীলেখাকন্যা। শুটিংয়ের ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ঘরে এল নতুন অতিথি, টুইটে ফের বাবা হওয়ার সুখবর দিলেন কপিল শর্মা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে