৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ঘরে এল নতুন অতিথি, টুইটে ফের বাবা হওয়ার সুখবর দিলেন কপিল শর্মা

Published by: Sayani Sen |    Posted: February 1, 2021 9:26 am|    Updated: February 1, 2021 12:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবার সাতসকালেই মিলল সুখবর। দ্বিতীয়বার বাবা হলেন কমেডি কিং কপিল শর্মা (Kapil Sharma)। তাঁর বাড়িতে এল নতুন অতিথি। মেয়ের পর এবার ছেলের বাবা হলেন তিনি। টুইটে সুসংবাদ জানান কপিল নিজেই।

একটি টুইট করে কপিল জানান, “নমস্কার। ভগবানের আশীর্বাদে আমাদের বাড়িতে আজ ভোরেই পুত্রসন্তান এসেছে। নবজাতক এবং মা দু’জনেই সুস্থ রয়েছে। আপনাদের ভালবাসা, আশীর্বাদের জন্য ধন্যবাদ।” টুইটের একেবারে শেষে কপিল এবং গিন্নি সকলকে কৃতজ্ঞতা জানিয়েছেন।

[আরও পড়ুন: এবার পুরুষ নিগ্রহের অভিযোগ রাখি সাওয়ান্তের বিরুদ্ধে, ভাইরাল ভিডিও দেখে ক্ষিপ্ত নেটিজেনরা]

কপিল এবং গিন্নির (Ginni Chatrath) সম্পর্ক বহুদিনের। ২০১৮ সালে তা পূর্ণতা পায়। জলন্ধরে বসে বিয়ের আসর। হিন্দু এবং শিখ রীতি মেনে এক হয় দু’টি হৃদয়। তার ঠিক পরের বছর অর্থাৎ ২০১৯ সালে কন্যাসন্তানের জন্ম দেন গিন্নি। কপিল এবং গিন্নির জীবনে আসে ফুটফুটে কন্যাসন্তান আনায়রা (Anayra Sharma)। দিব্যি কাটছিল তিনজনের সংসার। এরপর গত বছর নভেম্বরে করবা চৌথের দিন একটি লাইভ করেছিলেন কপিল। ওই ভিডিওতে মাত্র কিছুক্ষণের জন্য দেখা যায় কপিলের স্ত্রীকে। তবে নেটিজেনদের নজর এড়াতে পারেননি তিনি। বেবি বাম্প নজরে পড়ে অনেকের। ব্যস! তাতেই ভাইরাল হয়ে যায় দ্বিতীয়বার গিন্নির অন্তঃসত্ত্বা হয়ে পড়ার খবর। স্ত্রীকে দেখভাল করার জন্য বিরাট কোহলির (Virat Kohli) মতো পিতৃত্বকালীন ছুটিও নেন কপিল।

শুরু হয় দিনগোনা। অবশেষে সোমবার ভোরেই এল মাহেন্দ্রক্ষণ। গিন্নি এবং কপিলের ঘর আলো করে এল পুত্রসন্তান। আপাতত শুভেচ্ছার জোয়ারে ভাসছেন দু’জনেই।

[আরও পড়ুন: বিজেপিতে ‘খড়কুটো’র ‘বাবিন’, দলীয় পতাকা তুলে দিলেন দিলীপ ঘোষ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement