BREAKING NEWS

৩ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

পুরনো ছবি পোস্ট শ্রীলেখার, ‘হৃদস্পদন বন্ধ হয়ে যাচ্ছে তো!’ লিখলেন অনুরাগী

Published by: Akash Misra |    Posted: October 8, 2021 3:04 pm|    Updated: October 8, 2021 3:04 pm

Sreelekha Mitra's old photo goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরনে সবুজ পাড়ের সাদা শাড়ি। কপালে টিপ। খোলা চুলে অবাক হয়ে তাকিয়ে রয়েছেন ক্যামেরার দিকে। ফেসবুকে শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) এমনই এক ছবি আপলোড করলেন, যা দেখে নেটিজেনরা একেবারে হতবাক। শ্রীলেখা এই ছবি পোস্ট করে লিখলেন, ‘রোগা এবং ইয়ং আমি!’ ছবিটা যে বেশ পুরনো, তা দেখেই বোঝা যায়। এক বিজ্ঞাপনের জন্যই যে এভাবে সেজেছিলেন শ্রীলেখা, তাও বুঝতে অসুবিধা হয় না। তবে সেই সময় থেকেই যে শ্রীলেখার জন্য পাগল তাঁর অনুরাগীরা, তার ইঙ্গিত মিলল এই ছবি পোস্ট করার পর থেকেই।

শ্রীলেখার এই পুরনো ছবি দেখে এক নেটিজেন কমেন্ট বক্সে লিখলেন, ‘ক্রাশ ছিল যে এটাই !’ নেটিজেনের এই মন্তব্যে শ্রীলেখা আবার লিখলেন, ‘এখন আর নেই, দুঃখ পেলাম।’ অনেকে আবার লিখলেন, ‘তুমিই একমাত্র সুন্দর।’ অনেকে আবার শ্রীলেখার শুধু রূপ নয়, অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ। শ্রীলেখার এই ছবি দেখে এক নেটিজেন লিখলেন, ‘উফফ, হৃদস্পদন বন্ধ হয়ে গেল তো!’

[আরও পড়ুন: ‘ইদেও একটা মজার ভিডিও বানান!’, শিব সেজে ভিডিও পোস্ট করায় ফের কটাক্ষের শিকার মীর]

অভিনেত্রী শ্রীলেখা মিত্রর (Sreelekha Mitra) কাছে এবারের পুজোটা বড্ড মনখারাপের। সদ্যই বাবাকে হারিয়েছেন তিনি। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার দিকে নজর রাখলে, বাবার সঙ্গে তাঁর টুকরো টুকরো স্মৃতির কথা ধরা পড়ে। এভাবে হঠাৎ করে বাবা চলে যাবেন তা এখনও বিশ্বাস করতে পারছেন না শ্রীলেখা। তাই তো মাঝে মধ্যে অ্যালবাম ঘেঁটে, পুরনো ছবি দেখছেন, স্মৃতিতে ঢুঁ মারছেন। যে স্মৃতিতে তিনি আর শুধুই তাঁর বাবা।

Sreelekha Mitra

তবে এরই মাঝে ফেসবুকে শ্রীলেখার একটু অন্য়রকম পোস্ট দেখে অনুরাগীরা কিছুটা হলেও যেন স্বস্তি পেলেন। অভিনেত্রীকে ভাল থাকার শুভেচ্ছাও জানিয়েছে কেউ কেউ।

[আরও পড়ুন: বিক্রম ঘোষের সঙ্গে চালতাবাগানে ঢাক বাজালেন শাশ্বত! ‘বব বিশ্বাস’কে দেখে হতবাক অনুরাগীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement