BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নন্দনে ঠাঁই পেয়েছে রাজের ‘হাবজি গাবজি’, ব্রাত্য ‘X=প্রেম’! ক্ষোভে ফুঁসছেন পরিচালক সৃজিত

Published by: Tiyasha Sarkar |    Posted: June 3, 2022 9:49 am|    Updated: June 3, 2022 9:54 am

Srijit Mukherjee attacks Raj Chakraborty over cinema release | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার মুক্তি পেয়েছে বাংলার দুই পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) ও রাজ চক্রবর্তীর ছবি। ‘X=প্রেম’ আর ‘হাবজি গাবজি’, দুটি ছবি নিয়েই দর্শকদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। কিন্তু ছবি মুক্তির আগে কাটল তাল। ইঙ্গিতে রাজকে উদ্দেশ্য করে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন সৃজিত।

X=Prem

বিষয়টা ঠিক কী? রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ‘হাবজি গাবজি’ নন্দন ১-এ শো পেলেও ‘X=প্রেম’ পায়নি। সেই প্রসঙ্গেই বৃহস্পতিবার টুইটারে ‘X=প্রেম’ ছবির পরিচালক সৃজিত মুখোপাধ্যায় লেখেন, “একই দিনে মুক্তি পাচ্ছে দুটি ছবি। দু’জনই নন্দন ১-এর জন্য আবেদন করেছিলাম। কিন্তু মাত্র একজন ছাড়পত্র পেয়েছেন।” সৃজিতের কথায়, “আদর্শগত ও ন্যায়সঙ্গত কারণে দু’টি ছবিরই ছাড়পত্র পাওয়া উচিত ছিল। নাহলে একজনও পাবেন না।” তা না করে একটি ছবিকে কেন ছাড়পত্র দেওয়া হল, সেই প্রশ্ন তোলেন তিনি।

[আরও পড়ুন: ‘অভিনয়ের খাতায় নাম লেখালেন কেন গায়ক?’ রূপঙ্করকে একহাত নিলেন স্বস্তিকা]

 

সৃজিত টুইটে ক্ষোভ প্রকাশ করতেই সোশ্যাল মিডিয়াতেই তাকে পালটা দিয়েছেন রাজ চক্রবর্তী। তিনি লেখেন, “হাবজি-গাবজি নিয়ে কন্ট্রোভার্সি করে লাভ নেই।” পরবর্তীতে এ বিষয়ে সংবাদ মাধ্যমে মুখ খুলেছেন রাজ। তিনি বলেন, “শুধু নন্দন নয়, প্রিয়া, স্টারের মতো কিছু হলেও থাকছে না সৃজিত মুখোপাধ্যায়ের ছবি। সেটাও কি আমার কারসাজি? আমি চাই দু’ জনের ছবিই মানুষ দেখুক।”

Here is the Trailer of Raj Chakraborty directed Parambrata Chatterjee and Subhashree Ganguly starrer Habji Gabji

নন্দন সূত্রে খবর, সেখানে ‘হাবজি গাবজি’র পাশাপাশি ‘X=প্রেম’ ছবিটিকেও নির্বাচন করা হয়েছিল। ওই ছবিটিও দেখানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। তবে নন্দন ১-এ নয়, ২-এ। তবে পরিচালক ও ডিস্ট্রিবিউটর তাতে রাজি হননি বলেই খবর।

[আরও পড়ুন: ‘সম্রাট পৃথ্বীরাজ’ দেখে প্রশংসায় পঞ্চমুখ যোগী আদিত্যনাথ, উত্তরপ্রদেশে করমুক্ত অক্ষয়ের ছবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে