BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৭  শুক্রবার ২৭ নভেম্বর ২০২০ 

Advertisement

জীবনের ইঁদুর দৌঁড়ে হারিয়ে যাওয়া শৈশবের কাহিনি নিয়ে প্রকাশ্যে ‘হাবজি গাবজি’র ট্রেলার

Published by: Suparna Majumder |    Posted: November 14, 2020 4:42 pm|    Updated: November 14, 2020 4:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “আমরা অন্যরকম ছিলাম, এখনকার ছেলেমেয়েরা অন্যরকম”। এই ‘অন্যরকম’কে কতটা বোঝার চেষ্টা করি আমরা? ভাবার প্র্যাকটিস কি আধুনিক জীবনে করতে পারি? জীবনের ইঁদুর দৌড়ে অত সময় কোথায়? সময়ের নিয়মেই বড় হয়ে যাবে শৈশব। এতে অত ভাবার কি আছে? পালটা প্রশ্নের এই অজুহাত দিয়েই অনেকে প্রসঙ্গ এড়িয়ে যেতে পারেন। কিন্তু চাকুরিরত বাবা-মায়ের নিঃসঙ্গ সন্তানের একাকীত্ব বোঝার চেষ্টা ক’জন করেন? এমনই একগুচ্ছ প্রশ্ন তুলল রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ছবি ‘হাবজি গাবজি’ (Habji Gabji)। দীপাবলি (Diwali 2020) তথা শিশু দিবসেই ছবির ট্রেলার প্রকাশ করার কথা জানিয়েছিলেন পরিচালক। সেই কথা রেখেই প্রকাশ্যে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) অভিনীত ছবির আগাম ঝলক।

 

[আরও পড়ুন: দিওয়ালিতে ‘রাম সেতু’র পোস্টার প্রকাশ করে কটাক্ষের শিকার অক্ষয়, ক্ষুব্ধ নেটিজেনরা]

‘পরিণীতা’ থেকেই কাহিনির ভিন্নতার উপর গুরুত্ব দিতে শুরু করেছেন পরিচালক রাজ। তাঁর এই ভিন্ন সিনেম্যাটিক ভাষা পছন্দ হয়েছে দর্শকদের। এবার শিশুদের মোবাইল মগ্নতার মতো বাস্তব সমস্যার কাহিনি থ্রিলারের মোড়কে তুলে ধরেছেন পরিচালক। এ ছবিতেও নায়িকা হিসেবে রয়েছেন শুভশ্রী। ছবিতে শুভশ্রীর স্বামীর ভূমিকায় রয়েছেন পরমব্রত। দু’জনের সন্তানের চরিত্রে নজর কেড়েছেন টেলিভিশন খ্যাত শিশু-অভিনেতা স্যমন্তকদ্যুতি মৈত্র (Samontak Dyuti Maitra)।

কাহিনি রাজের হলেও চিত্রনাট্য আর সংলাপ লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত (Padmanabha Dasgupta)। ছবিতে অভিনয়ও করেছেন পদ্মনাভ। ক্যামেরার দায়িত্ব সামলেছেন মানস গঙ্গোপাধ্যায়। সুর সাজিয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। বড়দিনে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। শুধুমাত্র শিশুদের নয় বাবা ও মায়েদেরও অ্যাকচুয়াল আর ভারচুয়াল জগতের পার্থক্য বোঝাবে।

[আরও পড়ুন: করোনা আবহেও বাজির বিজ্ঞাপন করছেন পরিণীতি? ভাইরাল ছবি দেখে কী বললেন অভিনেত্রী?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement