BREAKING NEWS

২৩ চৈত্র  ১৪২৬  সোমবার ৬ এপ্রিল ২০২০ 

Advertisement

‘প্লাস্টিক সার্জারির জন্য টাকা জমাচ্ছি’, সোশ্যাল মিডিয়ায় কেন এমন পোস্ট করলেন সৃজিত?

Published by: Bishakha Pal |    Posted: February 17, 2020 8:10 pm|    Updated: February 17, 2020 9:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাদেশি অভিনেত্রী মিথিলার সঙ্গে বিয়ের পর থেকে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় তীক্ষ্ণ বাক্যবাণের শিকার হচ্ছেন সৃজিত মুখোপাধ্যায়। তাতে অবশ্য একেবারেই মাথা গরম করেননি পরিচালক। বরং স্মিত হেসে সমস্ত ট্রোল সামলাচ্ছেন। কখনও এমন উত্তর দিচ্ছেন, যা দেখে ঠোঁটের কোণে হাসি খেলে যাচ্ছে নেটিজেনদের। এবারও এমনই এক কাণ্ড ঘটালেন সৃজিত। এক ব্যক্তির কটাক্ষের উত্তরে তিনি বললেন, তিনি নাকি প্লাস্টিক সার্জারির জন্য টাকা জমাচ্ছেন।

ব্যাপারটা তাহলে খুলেই বলা যাক। সম্প্রতি এক ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় বিঁধেছেন সৃজিতকে। তীরটির নাম মিথিলার প্রাক্তন স্বামী তাহসান। ওই ব্যক্তি লিখেছেন, “তাহসান এর মতো হ্যান্ডসাম বয় ছেড়ে দিয়ে ওল্ড বয়কে ধরছে।” মিথিলার নাম যদিও উহ্য রেখেছেন ওই ব্যক্তি, তাও বুঝতে কারওর অসুবিধা হয় না। এই মন্তব্যের পর নেটিজেনরা একহাত নিয়েছেন ওই ব্যক্তিকে। কেউ লিখেছেন, “Old wine…tastes fine…Old is gold…”। কেউ আবার লিখেছেন, “বুড়ো হাড়ে ভেলকি বলে একটা কথা আছে.. থাক আর কিছু বললাম না।” আর সৃজিত লিখেছেন, “আমি জানি। আয়না দেখে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদি। বোটক্স আর প্লাস্টিক সার্জারির জন্য টাকা জমাচ্ছি।”

[ আরও পড়ুন: বায়ুসেনার বিমানচালকের ভূমিকায় কঙ্গনা, ‘তেজস’-এর ফার্স্টলুকে নজর কাড়লেন অভিনেত্রী ]

রেগে না গিয়ে তিনি যেভাবে ঠাট্টার ছলে নিন্দুককে সমুচিত জবাব দিয়েছেন, তাতে অনেকেই বেশ মজা পেয়েছেন। বাহবাও দিচ্ছেন অনেকে। কেউ আবার লিখেছেন, “কী দরকার সৃজিতদা? পাগলের প্রলাপ বকতে দাও।”

৬ ডিসেম্বর গোধূলি লগ্নে দক্ষিণ কলকাতার এক ফ্ল্যাটে ‘গুমনামী’ ব‌্যাচেলর অনেক হৃদয় ভেঙে রেজিস্ট্রি সেরেছিলেন বাংলাদেশের অভিনেত্রী তথা বিআরএসি’র উচ্চপদস্থ আধিকারিক মিথিলার সঙ্গে। এখন ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে ঢাকায় রয়েছেন সৃজিত। তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘দ্বিতীয় পুরুষ’ রমরমিয়ে চলছে শহরের মাল্টিপ্লেক্স ও সিঙ্গল স্ক্রিনে। সব মিলিয়ে সময়টা বেশ ভাল কাটছে সৃজিতের।

[ আরও পড়ুন: ‘আমি পারিনি, অনন্যা করে দেখাল’, মেয়ের ফিল্মফেয়ার জয়ে চোখে জল চাঙ্কি পাণ্ডের ]

Advertisement

Advertisement

Advertisement