BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বায়ুসেনার বিমানচালকের ভূমিকায় কঙ্গনা, ‘তেজস’-এর ফার্স্টলুকে নজর কাড়লেন অভিনেত্রী

Published by: Bishakha Pal |    Posted: February 17, 2020 5:11 pm|    Updated: February 17, 2020 9:00 pm

Tejas first look: Kangana Ranaut strikes as an Indian Air Force pilot

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কবাডিতে ‘পাঙ্গা’ নেওয়ার পর এবার ‘তেজস’ ওড়াবেন কঙ্গনা রানাউত। এয়ারফোর্স পাইলট অর্থাৎ যুদ্ধবিমান চালিকার ভূমিকায় দেখা যাবে তাঁকে। ছবির নাম ‘তেজস’। ছবিতে কঙ্গনাই প্রধান চরিত্রে অভিনয় করছেন। সম্প্রতি কঙ্গনার সেই পাইলটের লুক প্রকাশ্যে এসেছে।

ছবিতে কঙ্গনাকে দেখা গিয়েছে পুরোদস্তুর এয়ারফোর্সের পাইলটের পোশাকে। হাতে হেলমেট, চোখে সানগ্লাস। পাশে রয়েছে তেজস। কঙ্গনার ছবিটি শেয়ার করেছেন তরণ আদর্শ। টুইটারে ছবি শেয়ার করার পাশাপাশি তিনি লিখেছেন, ‘উরি’র পর RSVP আরও একটি ছবি প্রযোজনা করছে। এটিও সাহসী জওয়ানদের কথা বলবে। ছবিটি পরিচালনা করেছেন সর্বেশ মেওয়াড়া।

[ আরও পড়ুন: ‘আমি পারিনি, অনন্যা করে দেখাল’, মেয়ের ফিল্মফেয়ার জয়ে চোখে জল চাঙ্কি পাণ্ডের ]

জুলাইতেই শুরু হবে ছবি শুটিং। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের কাছে নিশ্চিত করেছেন অভিনেত্রী খোদ। ‘তেজস’ নিয়ে তিনি যে বেশ উচ্ছ্বসিত তেমন ইঙ্গিতও মিলেছে তাঁরা কথায়বার্তায়। উদগ্রীব হয়ে রয়েছেন সেনাধিকারিকের পোশাক গায়ে তোলার জন্য। শুটিং শুরু আগে জোরদার প্রশিক্ষণ নিতে হবে কঙ্গনাকে। প্রফেশনাল প্রশিক্ষকের কাছেই প্রশিক্ষণ নেবেন তিনি। ‘তেজস’ প্রসঙ্গে কঙ্গনার মত, বরাবরই তিনি দেশভক্তিমূলক ছবিতে অভিনয় করতে চেয়েছেন। ভারতীয় জওয়ানের চরিত্রে অভিনয় করাও তাঁর কাছে স্বপ্নের মতো। সেই শৈশব থেকেই নাকি জওয়ানদের নিয়ে ভীষণ আগ্রহী ছিলেন তিনি। তাঁদের ‘হিরোইজম’ বরাবরই ভাবিয়ে তুলেছে কঙ্গনাকে। কোনও সময়ই দেশের জওয়ানদের নিয়ে অনুভূতি লুকিয়ে রাখেননি। তাই, এই ছবিটা করতে পেরে যে তিনি বেশ খুশি, সেকথাও জানিয়েছেন কঙ্গনা রানাউত। ‘মন থেকে যোদ্ধা আমি’ মন্তব্য কঙ্গনার।

[ আরও পড়ুন: ‘দমবন্ধ হলে তাজা বাতাস নিন’, বোরখা ইস্যুতে তসলিমাকে জবাব রহমানকন্যার ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে