Advertisement
Advertisement
srijit mukherji

মাথায় জড়ানো লাল গামছা, রোদে তেতেপুড়ে বাইকে চড়ে কোথায় চললেন সৃজিত?

এসভিএফের প্রযোজনায় আসছে সৃজিতের নতুন ছবি ‘সত্যি বলে সত্যি কিছু নেই’।

srijit mukherji new instagram photo goes viral
Published by: Akash Misra
  • Posted:May 22, 2024 5:30 pm
  • Updated:May 22, 2024 5:33 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দারুণ ব্যস্ত হয়ে পড়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। আর হবে নাই বা কেন, এখন তাঁর কাঁধে রয়েছে মাল্টিস্টারার ছবি ‘সত্য়ি বলে সত্য়ি কিছু নেই’। আর সেই ছবির রেইকি করতেই এখন দিনরাত এক করছেন সৃজিত। কখনও গলায় পোষ্য সাপ ঝুলিয়ে বাংলার নানা জায়গায় চোখ রাখছেন। কখনও আবার গরমে তেতেপুড়ে বাইকে চেপে বাংলার এককোণা থেকে আরেক কোণা পৌঁছছেন। আর সেই ছবিই সোশাল মিডিয়ায় শেয়ার করছেন।

এই যেমন ইনস্টাগ্রামে সৃজিত শেয়ার করলেন এক ছবি। যেখানে তাঁকে দেখা গেল মাথায় লাল গামছা জড়িয়ে বাইকের পিছনে বসে রয়েছেন। ছবির ক্যাপশনে লেখা, ‘গুপী গাইন বাঘা বাইন’ ছবির গানের লাইন ”কত সেনা চলেছে সমরে…”

Advertisement

[আরও পড়ুন: ‘ডিভোর্সটা কি নাটক ছিল?’, ভোটকেন্দ্রেও প্রাক্তন স্ত্রী কিরণকে নিয়ে গিয়ে খোঁটা শুনলেন আমির]

‘অতি উত্তম’-এর পর সৃজিতের ঝুলিতে রয়েছে ‘পদাতিক’, ‘টেক্কা’। আর তার মাঝেই ‘সত্যি বলে সত্যি কিছু নেই’ ছবির কাজ শুরু করে দিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। নানা টালবাহানার পর ফাইনাল করে ফেলেছেন অভিনেতাদের তালিকা।

Advertisement

সৃজিত তাঁর এই ছবিতে একফ্রেমে আনতে চলেছেন অর্জুন চক্রবর্তী, ফাল্গুনী চট্টোপাধ্যায়, কৌশিক সেন, কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী এবং অনন্যা চট্টোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, অনির্বাণ চক্রবর্তী, সৌরসেনী মৈত্র, পরমব্রত চট্টোপাধ্যায়, সুহত্র মুখোপাধ্যায় এবং রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতাদের।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srijit Mukherji (@srijitmukherji)

সৃজিত তাঁর ‘বাইশে শ্রাবণ’ ছবির গানের জনপ্রিয় লাইনের নামেই ছবির নামকরণ করেছেন। ছবি তৈরির খবর প্রকাশ্যে আসার পর গুঞ্জনে এসেছিল অনির্বাণ ভট্টাচার্যের জায়গায় পরমব্রত আসছেন, সেই জল্পনাই সত্যি হল। এসভিএফের প্রযোজনায় আসছে সৃজিতের নতুন ছবি ‘সত্যি বলে সত্যি কিছু নেই’।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srijit Mukherji (@srijitmukherji)

[আরও পড়ুন: অন্তঃসত্ত্বা দীপিকাকে নিয়ে ভোটকেন্দ্রে রণবীর সিং, প্রথমবার ক্যামেরায় ধরা পড়ল ‘বেবিবাম্প’]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ