BREAKING NEWS

২১ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দক্ষিণী ছবিতে এবার ভাগ্য পরীক্ষা করতে চলেছেন শাহরুখ!

Published by: Sandipta Bhanja |    Posted: April 24, 2019 5:50 pm|    Updated: April 24, 2019 5:50 pm

SRK is making South debut with Atlee Kumar's Thalapathy 63

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে এতদিন জোর জল্পনা শোনা যাচ্ছিল, শাহরুখ নাকি দক্ষিণী ছবিতে এবার ভাগ্য পরীক্ষা করতে চলেছেন। এবার সেই জল্পনাই সত্যি হল। তামিল সুপারস্টার বিজয়ের পরবর্তী ছবিতে অভিনয় করছেন বলিউড বাদশা। ছবির নাম ‘থালাপাথি ৬৩’। অ্যাকশন থ্রিলার ঘরানার এই ছবিতে ধূসর চরিত্রে দেখা য়াবে শাহরুখকে। আর চমকটা এখানেই। শোনা গিয়েছে, এই তামিল ছবিতে মূল খলনায়কের চরিত্রে অভিনয় করতে পারেন শাহরুখ খান।

 [আরও পড়ুন: এই তারকাপত্নীদের জীবন এবার রূপোলি পর্দায়, নেপথ্যে মধুর ভান্ডারকর]

প্রথমটায় শোনা গিয়েছিল যে এই ছবিতে একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে কিং খানকে। কিন্তু পরে নাকি সিদ্ধান্ত পালটেছেন পরিচালক আটলি কুমার। তবে শাহরুখের চরিত্রটিকে ক্যামিও আখ্যা দিতে নারাজ নির্মাতারা। তাঁদের মতে, শাহরুখই ছবির প্রধান খলনায়ক। তবে, সারা ছবিতে শাহরুখের উপস্থিতি সেভাবে থাকছে না। ছবির ক্লাইম্যাক্সে মিলবে কিং খানের দেখা। তাও আবার ১৫ মিনিটের দৃশ্যে। ক্লাইম্যাক্সে থাকছে তামিল সুপারস্টার বিজয়ের সঙ্গে শাহরুখের একটি অ্যাকশন সিকোয়েন্স। প্রসঙ্গত, এর আগে ‘ডর’, ‘ডন’ ছবিতে শাহরুখকে দেখা গিয়েছে নেতিবাচক চরিত্রে অভিনয় করতে।

পরিচালক আটলি এই খলনায়কের চরিত্রে একজন বলিউড অভিনেতাকেই চাইছিলেন। খলনায়কের চরিত্রের জন্য তাঁর প্রথম পছন্দ ছিল শাহরুখকে। আর কিং খানের কাছে প্রস্তাব রাখার পর তিনি না করেননি। খুব শিগগিরিই ছবির ‘থালাপাথি ৬৩’-এর শুটিংয়ে নামতে চলেছেন শাহরুখ। ছবিতে শাহরুখের অংশটি শুট করতে চার-পাঁচ দিনের শিডিউলই যথেষ্ট। তবে মুম্বই না চেন্নাইয়ে শুট করা হবে, তা নিয়ে নির্মাতারা এখনও ঠিক করে উঠতে পারেননি, এমনটাই জানা গিয়েছে ঘনিষ্ঠ সূত্রের তরফে।

 [আরও পড়ুন: পুলিশের সঙ্গে প্রেম করছেন ক্যাটরিনা! ব্যাপারটা কী?]

পরিচালক আটলি এবং শাহরুখ নাকি অনেকদিন থেকেই একটি হিন্দি ছবি করার কথা ভাবছিলেন। কিন্তু, সেটা আর হয়ে ওঠেনি। অবশেষে, ‘থালাপাথি ৬৩’র খলনায়কের কথা ভাবতেই শাহরুখের কথা মাথায় আসে তাঁর। সম্প্রতি, চেন্নাইয়ে আইপিএল ম্যাচও দেখেছেন দু’জন পাশাপাশি বসে। আর সেখানেই নাকি, ‘থালাপাথি ৬৩’র কথা উত্থাপন করতেই রাজি হয়ে যান কিং খান, শোনা গিয়েছে এমনটাই।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে