২ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পুলিশের সঙ্গে প্রেম করছেন ক্যাটরিনা! ব্যাপারটা কী?

Published by: Sandipta Bhanja |    Posted: April 23, 2019 8:06 pm|    Updated: April 23, 2019 8:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিাটল ডেস্ক: সদ্য মুক্তি পেল ক্যাটরিনা অভিনীত ‘ভারত’-এর ট্রেলার। প্রাক্তন প্রেমিক সলমনের সঙ্গে ক্যাট সুন্দরীর অনস্ক্রিন রসায়ন সুপারহিট। আর একদিকে যখন ‘ভারত’ মুক্তির অপেক্ষায়, ক্যাটরিনা ঘোষনা করলেন তাঁর পরবর্তী ছবির। পরিচালক রোহিত শেট্টির ছবিতে পুলিশের সঙ্গে রোম্যান্স করবেন তিনি। বিপরীতে অক্ষয় কুমার। এই নিয়ে ষষ্ঠবারের জন্য জুটি বাঁধছেন ক্যাটরিনা এবং অক্ষয়। এর আগে ‘নমস্তে লন্ডন’, ‘ওয়েলকাম’, ‘সিং ইজ কিং’ ছবিতে দেখা গিয়েছে এই জুটিকে।

[আরও পড়ুন:  ভোটের মরশুমে প্রধানমন্ত্রীর অনুরোধ রাখলেন শাহরুখ, নয়া অবতারে কিং খান ]

রোহিত শেট্টির ‘সূর্যবংশী’তে পুলিশের ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে। রণবীর সিংয়ের সঙ্গে ‘সিম্বা’ এবং অজয় দেবগণের সঙ্গে ‘সিংঘম’ ও ‘সিংঘম রিটার্নস’-এর পর, রোহিতের ‘পুলিশি’ ফ্র্যাঞ্চাইজিতে ‘সূর্যবংশী’ যে চতুর্থ সংযোজন এপর্যন্ত সবারই জানা। তবে অক্ষয়ের সঙ্গে কোন অভিনেত্রীকে রোমান্স করতে দেখা যাবে, সেই নিয়ে চলছিল বিস্তর জল্পনা-কল্পনা। করিনা কাপুর এবং সোনাক্ষীর মতো অভিনেত্রীদের নামও শোনা গিয়েছিল সেই তালিকায়। তবে, সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে রোহিতের পরবর্তী ছবির নায়িকা দেখা দিলেন। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই ছবি পোস্ট করে জানান দিলেন যে, রোহিতের নয়া ছবি ‘সূর্যবংশী’র নায়িকা হতে চলেছেন তিনি।

[আরও পড়ুন: আমির খানকে আর্থিক সাহায্য কঙ্গনার! ফাঁস করলেন বোন রঙ্গোলি ]

ক্যাটরিনার শেয়ার করা ছবিতে রোহিত-অক্ষয়ের সঙ্গে দেখা গিয়েছে করণ জোহরকেও। কারণ, ‘সিম্বা’র পর ফের ‘সূর্যবংশী’তে প্রযোজক হিসেবে জুটি বাঁধছেন রোহিত এবং করণ। ছবিতে সন্ত্রাস দমন শাখার এক মুখ্য আধিকারিকের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে। চরিত্রের নাম ‘বীর সূর্যবংশী’। রোহিতের ছবি মানেই, হাস্যরসের মোড়কে হাড়হিম করা স্টান্ট-অ্যাকশন রোমাঞ্চ, রোমান্সে ভরপুর। প্রথমত, রোহিতের পুলিশি ফ্র্যাঞ্চাইজি, দ্বিতীয়ত পুলিশি বেশে খিলাড়ি কুমারের পারফরম্যান্স এবং তৃতীয়ত, অক্ষয়-ক্যাটরিনার কেমিস্ট্রি- বক্স অফিসে কোটির ক্লাবে ঢোকার সমস্ত রকম রসদ যে এই ছবিতে বর্তমান, এমনটা কিন্তু ইন্ডাস্ট্রির অনেকেই বলতে শুরু করেছেন। ‘সূর্যবংশী’ মুক্তি পাবে ২০২০ সালের ইদে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement