BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২১ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এই তারকাপত্নীদের জীবন এবার রূপোলি পর্দায়, নেপথ্যে মধুর ভান্ডারকর

Published by: Sandipta Bhanja |    Posted: April 23, 2019 9:44 pm|    Updated: April 23, 2019 9:45 pm

Madhur Bhandarkar will be making a film based on star wives

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখ, শাহিদ, ঋত্বিক এবং অক্ষয়ের মতো সেলেবদের জীবন নিয়ে অনুগামীদের কৌতূহলের সীমা অন্তহীন। সিনেপর্দায় তাঁদের ঝলক দেখা গেলেই ছবি হিট। তাই তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে উন্মাদনারও শেষ নেই। পাপারাজিদের ক্যামেরার ফ্ল্যাশের ঝলকানিতে প্রায়শই চোখে পড়ে তাঁদের পরিবার। আর সেইজন্যই হয়তো এই সুপারস্টারদের জীবনের বেশ কিছু খুঁটিনাটি তথ্যও আপনাদের জানা। আচ্ছা, এই সেলেব-পত্নীরা তাঁদের ব্যক্তিগত জীবনে কেমন? এই কৌতুহলও নিশ্চই হয়? কেমন হয় যদি তারকাদের স্ত্রী’র ব্যক্তিগত জীবন উঠে আসে সিনেমার পর্দায়? তাঁদের পছন্দ-অপছন্দ এসব তথ্য যদি জানতে পারেন… তাহলে? মন্দ যে হবে না, তা হলফ করে বলাই যায়। পরিচালকের ফ্রেমে এবার উঠে আসতে চলেছে শাহরুখের স্ত্রী গৌরী খান, শাহিদের স্ত্রী মীরা রাজপুত, অক্ষয়-পত্নী টুইংকেল খান্না এবং ঋত্বিকের প্রাক্তনী সুজান খানের ব্যক্তিগত জীবন।

 [আরও পড়ুন:  OMG! প্রকাশ্যে স্ত্রীর প্রতি এভাবে ভালবাসা জাহির করলেন রণবীর]

বায়োপিক বর্তমানে বলিউডের ট্রেন্ড। সত্য ঘটনা অবলম্বনে বা কারও জীবনকাহিনির নেপথ্যে তৈরি ছবি আমরা এযাবৎকাল অনেক পরিচালকের ছবিতেই দেখে এসেছি। আর মধুর ভান্ডারকর সেরকমই একজন পরিচালক, যাঁর ক্যামেরায় ইন্ডাস্ট্রির নেপথ্যের ইস্যুগুলো বারবার ঘুরেফিরে এসেছে। সে ‘পেজ থ্রি’ হোক কিংবা ‘ফ্যাশন’। ঝকঝকে প্রেজেন্টেশনে কঠোর বাস্তবকে ফ্রেমবন্দি করেছেন তিনি। দর্শকদের কাছে প্রশংসাও কুড়িয়েছেন। এবারও ঠিক সেরকমই এক ছবির কাজে হাত দিয়েছেন মধুর। খ্যাতনামা বলি সেলেবদের স্ত্রীদের জীবন নিয়ে ছবি তৈরি করতে চলেছেন তিনি। চিত্রনাট্য লেখার কাজ ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন। ছবির নামও ভেবেছেন – ‘বলিউড ওয়াইভস’। সূত্রের খবর অনুযায়ী, মধুর সম্প্রতি ছবির নাম রেজিস্টার করিয়েছেন। তবে কবে থেকে ছবির শুটিং শুরু হবে বা কোন কোন অভিনেতা-অভিনেত্রীদের দেখা যাবে ছবিতে, সেগুলো এখনও ঠিক হয়নি।

 [আরও পড়ুন: ধারাবাহিক ‘ত্রিনয়নী’তে এবার নয়া চরিত্রে ঋ, কী বললেন অভিনেত্রী?]

বাস্তবের ছোঁয়ায় তারকা-পত্নীদের জীবন মানেই তাঁদের ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েন, প্রেম-রোম্যান্স-ঝগড়া থেকে কঠিন মুহূর্তে তাঁরা কীভাবে স্বামীর পাশে থাকেন – এসব যে থাকবেই ছবির চিত্রনাট্যে, তা আসা করাই যায়। অন্যদিকে, বালি মাফিয়া নিয়ে মধুর একটি ছবি করতে চলেছেন। শোনা যাচ্ছে, সেই ছবির মূল চরিত্রে নাকি দেখা যাবে কিং খানকে। তবে, এখনও পর্যন্ত নির্মাতাদের তরফে আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি কিছু।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে