৩০ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েব সিরিজে যে বলিউডের বাদশা এবার হাত পাকাতে চলেছেন, সেই খবর আগেই পাওয়া গিয়েছিল। এও শোনা গিয়েছিল, এখনই অভিনয় নয়, ওয়েব সিরিজ প্রযোজনা করবেন তিনি। নাম ‘বার্ড অফ ব্লাড’। পরিচালনায় বাঙালি পরিচালক ঋভু দাশগুপ্ত অর্থাৎ বিরসা দাশগুপ্তের ভাই। যিনি আপাতত মুম্বইয়ে বেশ কটা প্রজেক্ট নিয়ে বেজায় ব্যস্ত। অভিনয়ে রয়েছেন ইমরান হাশমি। সেপ্টেম্বরেই নেটফ্লিক্সের ময়দানে আসতে চলেছে ইমরান অভিনীত এই ওয়েব সিরিজ। সম্প্রতি প্রকাশ পেয়েছে তার দু’টি প্রোমো। একটিতে অবশ্যই রয়েছেন ইমরান হাশমি। আর একটিতে দেখা গিয়েছে শাহরুখ খানকে।

[ আরও পড়ুন: ‘ওঁরা যৌন হেনস্তার শিকার’, পার্শ্বশিক্ষিকাদের পাশে থেকে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ অপর্ণার ]

শাহরুখকে নিয়ে যে টিজারটি প্রকাশ্যে এনেছে নেটফ্লিক্স, সেখানে লেখা রয়েছে, ‘শাহরুখের জীবনে এটাই হয়তো সবথেকে চ্যালেঞ্জিং চরিত্র।’ মনে হতেই পারে, এখানে কোনও একটি কঠিন ও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন। কিন্তু এখনও পর্যন্ত যা খবর, সেই অনুসারে ‘বার্ড অফ ব্লাড’-এর সঙ্গে প্রযোজক হিসেবেই যুক্ত রয়েছেন শাহরুখ। অপর প্রোমোয় অবশ্য ইমরানকেই পরিচয় করানো হয়েছে। ওয়েব সিরিজে তাঁকে দেখা যাবে কবীর আনন্দের ভূমিকায়। কবীর আদতে একজন বহিষ্কৃত গুপ্তচর। এখন সেসব ছেড়ে সে উইলিয়াম শেক্সপিয়রে মজেছে সে। কিন্তু কেন? এর পিছনেও কি রয়েছে রহস্য? সেটি অবশ্য ওয়েব সিরিজ প্রকাশ হওয়ার পরই জানা যাবে।

২৭ সেপ্টেম্বর থেকে নেটফ্লিক্সে দেখা যাবে ‘বার্ড অফ ব্লাড’। এর প্রথম সাতটি এপিসোড বিলাল সিদ্দিকির বই অবলম্বনে তৈরি হয়েছে। ইমরান হাশমি বলেছেন, “খুব কঠিন কাজ বাবা! ‘বার্ড অফ ব্লাড’-এর শুটিং করতে গিয়ে মনে হচ্ছিল যেন তিনটে সিনেমার কাজ একসঙ্গে করছি। কবীরের চরিত্রটি বেশ শক্ত। অনেকগুলি লেয়ার রয়েছে। তবে কবীরের মতো চরবৃত্তি করতে গিয়ে চরিত্রটাকে বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছি।” ইমরান হাশমি ছাড়াও ‘বার্ড অফ ব্লাড’-এ অভিনয় করতে দেখা যাবে কীর্তি কুলহারি, বিনীত কুমার, রজিত কাপুর, গৌরব বর্মার মতো অভিনেতাদের।

[ আরও পড়ুন: রহিম সাহেবের ভূমিকায় ‘ময়দান’-এ নামছেন অজয়, পোস্টার প্রকাশ অভিনেতার ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং