BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ২৮ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘অ্যাভেঞ্জার্স’ খ্যাত হলিউড অভিনেতার সঙ্গে জুটি বাঁধছেন আলিয়া, রাজা মৌলির নতুন ছবিতে বড় চমক

Published by: Akash Misra |    Posted: September 26, 2022 3:01 pm|    Updated: September 26, 2022 3:23 pm

SS Rajamouli Could Bring Marvel To India | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হলিউডের ‘থর’, বলিউডের আলিয়ার নায়ক! হ্যাঁ, খুব শীঘ্রই এমনটা ঘটতে চলেছে। আর এই গুরুদায়িত্ব নিয়ে ফেলেছেন জনপ্রিয় পরিচালক রাজা মৌলি।

ব্যাপারটা একটু বিশদে বলা যাক বরং। ইন্ডাস্ট্রির অন্দর থেকে পাওয়া খবর অনুযায়ী, আলিয়া ভাট (Alia Bhatt) ও হলিউডের অ্যাভেঞ্জার্স খ্যাত অভিনেতা ক্রিস হেমওয়র্থকে নিয়ে নতুন এক ছবি বানাতে চলেছেন রাজা মৌলি। শোনা যাচ্ছে, এই ছবি হলিউড ও বলিউড যুগ্মভাবে তৈরি করবে। তবে এই নিয়ে এখনও মুখ খোলেননি রাজা মৌলি। কানাঘুষোতে শোনা যাচ্ছে, ইতিমধ্যেই এই ছবির চিত্রনাট্য লেখা শেষ করে ফেলেছেন পরিচালক মৌলি। তবে শুধু আলিয়া নয়। এই ছবিতে অভিনয় করবেন মহেশবাবুও। 

রাজা মৌলির RRR ছবিতে আলিয়া নজর কেড়েছিলেন। তারপর থেকেই রাজা মৌলি প্ল্যান করে ফেলেছিলেন আলিয়াকে সঙ্গে নিয় নতুন ছবি করার। এবার সেই পথেই পা রেখেছেন পরিচালক।

[আরও পড়ুন: আর্থিক তছরূপ মামলা: উকিলের ছদ্মবেশে আদালতে গিয়ে জামিন প্রাপ্তি জ্যাকলিনের! ]

প্রসঙ্গত, ‘বাহুবলী’ থেকে এসএস রাজামৌলির (SS Rajamouli) সাফল্যের যে সফর শুরু হয়েছিল, RRR মুক্তির পরও তা অব্যাহত। সেই সাফল্যের সৌজন্যেই হলিউডের নজরে দক্ষিণী পরিচালক। সম্প্রতি আমেরিকার ট্যালেন্ট এজেন্সির সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছেন রাজামৌলি। তাতেই প্রশ্ন উঠছে, এবার কি তাহলে হলিউড সিনেমা তৈরি করতে চলেছেন ভারতীয় পরিচালক?

‘ইগা’, ‘মগধীরা’র মতো সিনেমা তৈরি করে জনপ্রিয়তা পেয়েছিলেন রাজামৌলি। তবে সারা ভারতবর্ষে তাঁকে তুমুল জনপ্রিয়তা দেয় ‘বাহুবলী’ (Baahubali)। প্রভাস, অনুষ্কা শেট্টি, রাণা দগ্গুবাতি, তামান্না ভাটিয়াদের নিয়ে দু’টি ভাগে সিনেমাটি তৈরি করেন পরিচালক। তাতেই মুগ্ধ হয়ে যান দর্শকরা। সেই পর্ব মিটতেই আবার ‘RRR’ সিনেমার প্রস্তুতি শুরু করে দেন রাজামৌলি।

চলতি বছরের মার্চে মুক্তি পায় ‘RRR’। পিরিয়ড এই ড্রামায় মুখ্য ভূমিকায় অভিনয় করেন রামচরণ ও এনটিআর জুনিয়র। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায় অজয় দেবগন, আলিয়া ভাটের মতো বলিউড তারকাদের। এই ছবির জোরে ফের সাফল্যের শিখরে পৌঁছে যান রাজামৌলি। সূত্রের খবরকে মান্যতা দিলে, ইতিমধ্যেই সারা বিশ্বে এক হাজার কোটির বেশি ব্যবসা করে ফেলেছে রাজামৌলির ছবিটি।

আশা ছিল, হয়তো বক্স অফিসে রেকর্ড ব্যবসা করার পর অস্কারেও (Oscar) পৌছে যাবে ‘RRR’। তা হয়নি। তবে শোনা যায়, বিদেশি দর্শকদের বেশ পছন্দ হয়েছে রাজামৌলির নতুন ছবি। আর তাতেই ভারতীয় পরিচালকের দিকে হলিউড ট্যালেন্ট এজেন্সির নজর পড়েছে। আমেরিকার ক্রিয়েটিভ আর্টিস্ট এজেন্সির সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছেন রাজামৌলি। তবে তাঁদের হয়ে তিনি ভারতীয় সিনেমা তৈরি করবেন না হলিউড সিনেমা, সেই সম্পর্কে কিছু জানা যায়নি। আপাতত মহেশবাবুকে নিজের পরবর্তী সিনেমার নায়ক হিসেবে বেছে ফেলেছেন প্রখ্যাত পরিচালক। হলিউড প্রজেক্ট যদি করেনও, হয়তো নতুন এই ছবির পরই ভাবনাচিন্তা করবেন।

[আরও পড়ুন: ‘মোদিজি পারলে আমি কেন পারব না? ভোটে লড়ব’, হেমা মালিনীকে পালটা দিলেন রাখি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে