BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

উলটো বই পড়ছেন! নেটদুনিয়ায় কটাক্ষের শিকার শুভশ্রী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 2, 2018 6:40 pm|    Updated: June 27, 2019 5:15 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাধ করে ছবি পোস্ট করেছিলেন। মজা করে লিখেছিলেন, বিয়ের পরপরই তাঁর কী অবস্থা। সারাক্ষণই বইয়ে মুখ গুঁজে থাকেন শুভশ্রী। তার জন্য সময় কোথায়? এই প্রশ্নই করেছিলেন ক্যাপশনে। কিন্তু ‘খুঁত’ নেটিজেনরা ধরেই নিলেন। বইয়ের মলাট যে উলটো! সেই দিকেই আঙুল তুললেন ভারচুয়াল জগতের বাসিন্দারা। প্রশ্ন তুললেন মলাট কেন উলটো? তাহলে কি বইটি পড়ার ভান করছেন নায়িকা? কেবলমাত্র ছবি তোলার জন্য!

[বিকিনি পরে ফের সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন এই তারকা-কন্যা]

সমস্ত প্রশ্নের উত্তর একটি ভিডিও আপলোড করেই দিয়ে দিলেন রাজ-শুভশ্রী। ভিডিওতে শুভশ্রী জানালেন সদগুরুর নতুন একটি বই পড়ছেন তিনি। যার প্রচ্ছদের একদিকে রয়েছে সম্পর্কের গাথা, যার ছবি প্রচ্ছদে সোজা। আবার বিপরীতেই রয়েছে আবেগ, যার চিত্রটি উলটো। যে ছবি রাজ পোস্ট করেছেন তাতে সম্পর্কের দিকটাই পড়ছিলেন শুভশ্রী। তাই আবেগের দিকটি ছিল উলটো।

[‘দৃষ্টিকোণ’-এর ফারাকেই ভালবাসা কিংবা বন্ধুতা, ট্রেলারেই ইঙ্গিত কৌশিকের]

বহু বাধা-বিপত্তি পেরিয়েই গাঁটছড়া বেঁধেছেন নায়িকা-পরিচালক। খবরটা আচমকাই জানা গিয়েছিল। অনুষ্ঠানে আমন্ত্রিতরাও কেউ কেউ জানতেন না কীসের নিমন্ত্রণ। ভরা আসরে বিয়ের কথা ঘোষণা করেন রাজ-শুভশ্রী। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় ছেয়ে যায় নতুন জুটির ছবি। বিয়ের পরও বহুবার সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি শেয়ার করেছেন টলিউডের এই জুটি। বহুবিধ মন্তব্যের সামনেও তাঁদের একাধিকবার পড়তে হয়েছে। তবে জীবনের বাইশ গজে যতবার কটাক্ষের বাউন্সার এসেছে, চওড়া ব্যাটেই খেলেছেন দম্পতি। এবারেও তাঁর ব্যতিক্রম হল না। স্বামীর সঙ্গে আবার ক্যামেরার সামনেও কাজ করতে চলেছেন শুভশ্রী। খুব শিগগিরিই শুরু হবে রাজ চক্রবর্তীর ‘কাটমুন্ডু ২ কাম্বোডিয়া’র শুটিং। সেখানে এবার মিমির বদলে নায়িকা শুভশ্রী। আর আবিরের বদলে দেখা যাবে যিশু সেনগুপ্তকে। এছাড়াও থাকছেন সোহম, রুদ্রনীল ঘোষ, তনুশ্রী, খরাজ মুখোপাধ্যায়ও।

[চলতি বছরই বাজবে বিয়ের সানাই! গাঁটছড়া বাঁধছেন রণবীর-দীপিকা?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement