০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জ্যাকলিন, নোরার পর পছন্দের তালিকায় শ্রদ্ধা ও শিল্পা! ইডির জেরায় তথ্য ফাঁস ‘ঠগ’ সুকেশের

Published by: Akash Misra |    Posted: December 21, 2021 8:21 pm|    Updated: December 21, 2021 8:26 pm

Sukesh Chandrasekhar informs ED he helped Shraddha Kapoor in NCB case | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জ্যাকলিন ফার্নান্ডেজ, নোরা ফতেহির পর এবার বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর ও শিল্পা শেট্টি কুন্দ্রার (Shilpa Shetty) নাম উঠে এল সুকেশের বয়ানে। সম্প্রতি ইডির জেরায় এই দুই অভিনেত্রীর সঙ্গে যোগ থাকার কথা নিজেই জানালেন ২০০ কোটি টাকার প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর।

ইডির জেরায় সুকেশ জানিয়েছেন, ২০১৫ সাল নাগাদ অভিনেতা শক্তি কাপুরকন্যা শ্রদ্ধা কাপুরের (Shradha Kapoor) সঙ্গে তাঁর আলাপ হয়। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ও মাদক কাণ্ডে শ্রদ্ধার নাম জড়ানোর পর, অভিনেত্রীকে সাহায্য করেছিলেন সুকেশ। শুধু তাই নয়, সুকেশ দাবি করেছেন পর্ন কাণ্ডে শিল্পার স্বামী রাজ কুন্দ্রা জড়িয়ে পড়লে, তিনি সাহায্যের হাত বাড়িয়ে ছিলেন। এমনকী, হরমান বাওয়েজা ও কার্তিক আরিয়ানকে নিয়েও এক ছবি প্রযোজনার কথা ছিল সুকেশের। পরে অবশ্য তা আর হয় না।

[আরও পড়ুন: ‘আমি নির্দোষ, আমাকে ফাঁসানো হয়েছে!’ পর্নকাণ্ডে মুখ খুললেন রাজ কুন্দ্রা]

এই মুহূর্তে দিল্লির রোহিণী জেলে বন্দি রয়েছে চন্দ্রশেখর। অভিযুক্তের বিরুদ্ধে মূল অভিযোগ, এক বছর ধরে জনৈক ব্যবসায়ীর থেকে ২০০ কোটি টাকা নেওয়ার। এছাড়াও ২০টি বিভিন্ন অর্থ তছরুপের মামলায় জড়িয়ে রয়েছে সে। তার বিরুদ্ধে এই অভিযোগও রয়েছে সে জেলের ভিতরও একটি চক্র চালাচ্ছে।

আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের (Sukesh Chandrasekhar) সঙ্গে জ্যাকলিনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসতেই হইচই শুরু হয়ে যায়। দিল্লির রোহিণী জেলে আপাতত বন্দি ‘ঠগবাজ’ চন্দ্রশেখর। ২০০ কোটি টাকার প্রতারণার পাশাপাশি আরও ২০টি আর্থিক তছরুপের মামলায় জড়িয়ে তার নাম। কিছুদিন আগেই জ্যাকলিনের সঙ্গে এই সুকেশের অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সূত্রানুসারে, গত এপ্রিল থেকে জুন মাসের মধ্যে ওই ছবি তোলা হয়েছিল। সেই সময় অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত ছিলেন চন্দ্রশেখর।

[আরও পড়ুন: ‘করুণাময়ী’র স্লটেই নতুন ধারাবাহিক ‘পিলু’, তাহলে কি শেষ হচ্ছে ‘রাসমণী উত্তর-পর্ব’?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে