BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘করুণাময়ী’র স্লটেই নতুন ধারাবাহিক ‘পিলু’, তাহলে কি শেষ হচ্ছে ‘রাসমণী উত্তর-পর্ব’?

Published by: Akash Misra |    Posted: December 21, 2021 12:57 pm|    Updated: December 21, 2021 12:58 pm

Karunamoyee Rani Rashmoni to end soon | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধারাবাহিকে রানি রাসমণির মৃত্যুর পর থেকেই টলিপাড়ায় জল্পনা শুরু হয়েছিল, ধারাবাহিক ‘করুণাময়ী রাণী রাসমণি’ হয়তো শেষ হতে চলেছে। রানিমার মৃত্যু ঘটলেও, সারদা ও রামকৃষ্ণর গল্পকেই এগিয়ে নিয়ে চলছে এই ধারাবাহিক। শোনা গিয়েছিল, ১৫০০ পর্বের পরেই নাকি শেষ হবে ‘করুণাময়ী রাণী রাসমণি’। সম্প্রতি নতুন ধারাবাহিক ‘পিলু’র প্রোমো সামনে আসতেই, সেই খবরেই যেন এবার সিলমোহর পড়ে গেল।

প্রায় দু’মাস আগে জিটিভির পর্দায় দেখা গিয়েছিল নতুন ধারাবাহিক ‘পিলু’র প্রোমো। এই ধারাবাহিক থেকেই ফের ধারাবাহিকে ফিরছেন ‘ওগো নিরুপমা’র নায়ক গৌরব রায় চৌধুরী। আর তাঁর বিপরীতে নতুন অভিনেত্রী মেঘা দাঁ। তবে ঠিক কোন সময়ে ধারাবাহিকটি দেখানো হবে, তা স্পষ্ট করা হয়নি আগে থেকে। সম্প্রতি ‘পিলু’র নতুন প্রোমোতে দর্শক জানতে পারল ১০ জানুয়ারি থেকে সন্ধে সাড়ে ৬টায় দেখানো হবে এই ধারাবাহিক। সঙ্গে সঙ্গে টলিপাড়ায় রটে গেল ‘করুণাময়ী রাণী রাসমণি উত্তর-পর্ব’ শেষ হওয়ার খবর।

[আরও পড়ুন: ‘আমি নির্দোষ, আমাকে ফাঁসানো হয়েছে!’ পর্নকাণ্ডে মুখ খুললেন রাজ কুন্দ্রা]

জি বাংলায় প্রায় সাড়ে ৪ বছর ধরে চলছে ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকটি। তবে ধারাবাহিকে রানি রাসমণির প্রয়াণ ঘটার পর থেকেই অল্প হলেও নেমেছিল এই ধারাবাহিকের টিআরপি। শোনা গিয়েছিল ১৫০০ পর্ব শেষ হলেই সমাপ্তি ঘটবে এই ধারাবাহিক। বর্তমানে জি বাংলায় সাড়ে ৬টার স্লটেই দেখানো হয় এই ‘করুণাময়ী রাণী রাসমণি’। ‘পিলু’র প্রোমো প্রকাশ্যে আসতেই ফের এই ধারাবাহিক নিয়ে জল্পনা শুরু।

তবে এই নিয়ে চ্য়ানেল কর্তৃপক্ষর তরফ থেকে কোনওরকম মন্তব্য় পাওয়া যায়নি। ‘করুণাময়ী রাণী রাসমণি’র স্লট বদল হচ্ছে নাকি শেষ হচ্ছে তা নিয়ে আপাতত কিছুটা রয়েছে ধোঁয়াশা। তবে ইতিমধ্য়েই ১৪৯০ পর্ব ছুঁয়েছে এই ধারাবাহিক। শোনা যাচ্ছে নতুন বছরেই হয়তো শেষ হবে ‘করুণাময়ী রাণী রাসমণি উত্তর-পর্ব’।

[আরও পড়ুন: পানামা কাণ্ডে ৫ ঘণ্টা ধরে বউমা ঐশ্বর্যকে জিজ্ঞাসাবাদ, সংসদে মেজাজ হারিয়ে অভিশাপ জয়ার ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে