Advertisement
Advertisement
Sukesh Chandrashekhar

‘জ্যাকলিনকে ভাল রাখতেই আমি জেলে’, আদালতে দাবি ঠগ সুকেশের

আর কী বললেন সুকেশ?

Sukesh Chandrasekhar protects Jacqueline Fernandez| Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:February 25, 2023 11:43 am
  • Updated:February 25, 2023 11:43 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি ইডির সামনে হাউ হাউ করে কেঁদে ফেলেন ঠগ সুকেশ চন্দ্রশেখর। তাঁর সেল থেকে দামি জিনিস পাওয়ায় রীতিমতো ইডির কড়া প্রশ্নের মুখে পড়েছেন তিনি। তবে ঠগ সুকেশের মুখে কিন্তু এখনও অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের নাম। জ্যাকলিনকে এতটাই তিনি ভালবাসেন যে গোটা দুনীর্তি কাণ্ড থেকে জ্যাকলিনকে দূরে সরিয়ে রাখার জন্য প্রচেষ্টা চালিয়েই যাচ্ছেন। নিজের ঘাড়েই নিচ্ছেন সব দোষ।

আদালতে সুকেশের দাবি, ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় জ্যাকলিন কোনও ভাবেই জড়িত নন। বিচারকের সামনে সুকেশ বললেন, ”জ্যাকলিন এই মামলার অংশ নয়, ওর কোনও চিন্তা নেই। আমি ওকে বাঁচানোর জন্যই এখানে আছি।”

Advertisement

২০০ কোটি টাকা আর্থিক কেলেঙ্কারি মামলায় অভিযুক্ত সুকেশের ঠিকানা এখন তিহার জেল। জানা গিয়েছে, সম্প্রতি সুকেশকে আদালতে তোলা হয়। সেখানে যাওয়ার পথেই সাংবাদিকদের দেখে সুকেশ বলে ওঠে, “আমার তরফ থেকে ওকে (জ্যাকলিন ফার্নান্ডেজ) একটিবার হ্যাপি ভ্যালেন্টাইনস ডে বোলো।” অন্যদিকে, জ্যাকলিন এর আগে অভিযোগ করেছিলেন সুকেশ তাঁকে ব্যবহার করেছে। সেই প্রসঙ্গে জানতে চাওয়া হলে সুকেশ বলে, “ওকে নিয়ে আমি আর কোনও কথা বলতে চাই না। ওর এভাবে কথা বলার সমস্ত অধিকার রয়েছে।আমি কিছুই বলব না।”

Advertisement

[আরও পড়ুন: ভবিষ্যতে দেবের সঙ্গে কাজ করবেন শুভশ্রী? একান্ত সাক্ষাৎকারে দিলেন উত্তর]

সুকেশের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে প্রথমে কিছু বলতে না চাইলেও, জানুয়ারি মাসের প্রথম দিকে সোশ্যাল মিডিয়ায় মুখ খুলেছিলেন জ্যাকলিন। তিনি জানিয়েছিলেন, “এই দেশের প্রত্যেকটি মানুষ আমাকে ভালবাসা এবং সম্মানে ভরিয়ে দিয়েছেন। আমি নিশ্চিত আমার বন্ধু এবং অনুরাগীরা আমার পাশে রয়েছেন। সংবাদমাধ্যমের বন্ধুদের অনুরোধ করব আমার গোপনীয়তাকে লঙ্ঘন করে ব্যক্তিগত মুহূর্তের কোনও ছবি প্রকাশ কিংবা প্রচার করবেন না। আমি জানি আপনারা আমার অনুরোধ রাখবেন। আশা রাখি সুবিচার পাব।”

[আরও পড়ুন: ‘দেশই বড়, সিনেমা নয়’, পাকিস্তানি ছবিতে অভিনয় নিয়ে মুখ খুললেন রণবীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ