Advertisement
Advertisement
Jacqueline Fernandez

‘তোমার জন্য সব পারি…’, হোলির শুভেচ্ছা জানিয়ে জ্যাকলিনকে প্রেমপত্র ‘ঠগবাজ’ সুকেশের

চিঠিতে মিডিয়াকেও ধন্যবাদ জানিয়েছে ২০০ কোটি টাকা আর্থিক কেলেঙ্কারি মামলার মূল অভিযুক্ত।

Sukesh Chandrasekhar sends love letter to wish Happy Holi to actress Jacqueline Fernandez from Jail | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:March 7, 2023 9:34 am
  • Updated:March 7, 2023 9:35 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জেলে থেকেই জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez) প্রতি ভালবাসা জাহির করল ‘ঠগবাজ’ সুকেশ চন্দ্রশেখর। প্রেমপত্র পাঠিয়ে জানাল হোলির শুভেচ্ছা। জ্যাকলিনের জন্য সবকিছু করতে পারে, চিঠিতে দাবি সুকেশের। পাশাপাশি তার পক্ষ সকলের সামনে তুলে ধরার জন্য মিডিয়াকেও ধন্যবাদ জানিয়েছে।

Jacqueline

Advertisement

২০০ কোটি টাকা আর্থিক কেলেঙ্কারি মামলায় অভিযুক্ত সুকেশের ঠিকানা এখন তিহার জেল। সেখান থেকেই এই চিঠি সে পাঠিয়েছে। যাতে সমস্ত মিডিয়া বন্ধু, আইনজীবীদের টিম এবং শুভানুধ্যায়ীকে হোলির শুভেচ্ছা জানিয়েছে। তারপরই জ্যাকলিনের প্রতি প্রেম জানিয়ে লিখেছেন, “আমার মিষ্টি জ্যাকলিন হ্যাপি হোলি। রঙের উৎসবের এই দিনে আমি কামনা করছি তোমার জীবন থেকে যে রং চলে গিয়েছে তা যেন ১০০ গুন উজ্জ্বল হয়ে ফিরে আসে। এই বছরটা তোমার খুব ভাল কাটুক। আর এটা নিশ্চিত করা আমার দায়িত্ব।”

Advertisement

[আরও পড়ুন: সারা, চিত্রাঙ্গদার সঙ্গে লিফটে আটকে পড়লেন বিক্রান্ত মাসে! ব্যাপারটা কী?]

এরপরই সুকেশ জ্যাকলিনকে লেখে, “বেবি গার্ল তুমি জানো আমি তোমার জন্য সব করতে পারি। আমি তোমায় খুব ভালবাসি, হাসতে থেকো। তুমি জানো তুমি আমার কাছে কতটা মূল্যবান। প্রিন্সেস আই লাভ ইউ।” ভালবেসে আরও কয়েকটি বিশেষণে জ্যাকলিনকে সম্বোধন করেছে সুকেশ। এতেই নিজের প্রবল প্রেম ব্যক্ত করেছে।

Sukesh-Letter

উল্লেখ্য, এর আগে জ্যাকলিনকে ভ্যালেন্টাইনস ডে-র শুভেচ্ছাও জানিয়েছিল সুকেশ। আর্থিক তছরুপ মামলার শুনানির জন্য আদালতে নিয়ে যাওয়া হচ্ছিল সুকেশকে। যাওয়ার পথে সাংবাদিকদের দেখে সুকেশ বলে ওঠে, “আমার তরফ থেকে ওকে (জ্যাকলিন ফার্নান্ডেজ) একটিবার হ্যাপি ভ্যালেন্টাইনস ডে বোলো।” এদিকে, জ্যাকলিন এর আগে অভিযোগ করেছিলেন সুকেশ তাঁকে ব্যবহার করেছে। সেই প্রসঙ্গে জানতে চাওয়া হলে সুকেশ বলে, “ওকে নিয়ে আমি আর কোনও কথা বলতে চাই না। ওর এভাবে কথা বলার সমস্ত অধিকার রয়েছে। আমি কিছুই বলব না।”

[আরও পড়ুন: আলিয়ার মুকুটে নতুন পালক, আন্তর্জাতিক মঞ্চে প্রভাবশালী মহিলাদের তালিকায় রণবীর ঘরনি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ