Advertisement
Advertisement
Sukesh Jacqueline

‘আমার মিষ্টি খরগোশ..’, ইস্টার সানডে-তে ফের জ্যাকলিনকে প্রেমে ভরা চিঠি ‘ঠগবাজ’ সুকেশের

জেল থেকেই নায়িকাকে একের পর এক চিঠি পাঠাচ্ছে ২০০ কোটি টাকার কেলেঙ্কারিতে অভিযুক্ত।

Sukesh Chandrashekhar penned another letter to actress Jacqueline Fernandez | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:April 9, 2023 2:45 pm
  • Updated:April 9, 2023 2:45 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জ্যাকলিনকে কিছুতেই ভুলতে পারছে না সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar)। জেলের ভিতর থেকে একের পর এক চিঠি পাঠিয়ে চলেছে সে। এবার ইস্টার সানডেতে বলিউড অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়ে ভালবাসায় ভরা বার্তা দিল ২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত ‘ঠগবাজ’।

Jacqueline Sukesh 2

Advertisement

চিঠিতে জ্যাকলিনকে (Jacqueline Fernandez) সিংহলি ভাষায় ‘বম্মা’ বলে উল্লেখ করেছে সুকেশ। যার অর্থ সুন্দর পুতুল। ইস্টার জ্যাকলিনের সবচেয়ে প্রিয় উৎসব বলেই জানিয়েছে সুকেশ। অতীতের কথা স্মরণ করেছে সে। কীভাবে শিশুর মতো খিলখিলিয়ে অভিনেত্রী হেসে উঠতেন সেকথা জানিয়ে সুকেশ লিখেছে, “সোনা তোমার কোনও ধারণা আছে তুমি কতটা সুন্দর। এ বিশ্বে তোমার থেকে সুন্দর আর কেউ নয়। আমার মিষ্টি খরগোশ তোমার খুব ভালবাসি। তুমি শুধুই আমার।”

Advertisement

[আরও পড়ুন: ‘আমাকে ঠকানো হয়েছে’, মধ্যরাতের পোস্টে কেন এমন দাবি করলেন শ্রাবন্তী?]

পরের ইস্টার জ্যাকলিনের সবচেয়ে আনন্দের হতে চলেছে বলেও আশ্বাস দেয় সুকেশ। পাশাপাশি কঠিন এই সময় কেটে যাবে বলেও জানায় সে। উল্লেখ্য, দু’শো কোটির আর্থিক কেলেঙ্কারির অভিযোগে আপাতত তিহারেই রয়েছে সুকেশ। জ‌্যাকলিন ফার্নান্ডেজকে সে ঠিক মহার্ঘ কী কী উপহার দিয়েছেন তা নিয়ে একাধিকবার পুলিশি জেরার মুখে পড়েছেন বলিউডের নায়িকাও। অভিনেত্রী সুকেশকে নিয়ে কোনও মন্তব্য করতে রাজি নন। কিন্তু সুকেশ প্রকাশ্যেই প্রেম জাহির করে চলেছে।

Conman Sukesh Chandrashekhar sends a special message to Jacqueline Fernandez

এর আগে ভ্যালেন্টাইনস ডে ও নিজের জন্মদিনে সুকেশ জ্যাকলিনকে চিঠি লিখেছিল। দুই চিঠিতেই অভিনেত্রীর প্রতি নিজের ভালবাসা উজার করে দিয়েছিল সে। “তোমার সুন্দর হৃদয়ে কী রয়েছে আমি তা জানি। আমার কোনও প্রমাণের প্রয়োজন নেই। আমার যা প্রয়োজন তা শুধু তুমিই। জীবনের এই গুরুত্বপূর্ণ দিনে তোমার ভালবাসাটুকুই আমার চাই। যা-ই ঘটে যাক আমি সর্বদা তোমার পাশেই থাকব”, জন্মদিনে লিখেছিল সুকেশ।

[আরও পড়ুন: ‘গোল্লায় যান রণবীর’, খোলামেলা পোশাক বিতর্কে মুখ খুললেন উরফি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ