BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনায় ‘নিরাপদ’ মার্কিন মুলুক, তিন সন্তানকে নিয়ে লস অ্যাঞ্জেলস পাড়ি সানি-ড্যানিয়েলের

Published by: Bishakha Pal |    Posted: May 12, 2020 4:09 pm|    Updated: May 12, 2020 4:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশজুড়ে করোনা পরিস্থিতি সামাল দিতে হিমশিম খাচ্ছে বিশ্বের প্রায় প্রতিটি দেশ। ভারতে উত্তরোত্তর বাড়ছে আক্রান্তের সংখ্যা। তবে তার থেকেও শোচনীয় অবস্থা মার্কিন মুলুকের। তা সত্ত্বেও আমেরিকাকেই এই মূহূর্তে নিরাপদ মনে হল সানি লিওনের। সন্তানদের করোনা থেকে বাঁচাতে তাই তিনি লস অ্যাঞ্জেলসেই থাকার সিদ্ধান্ত নিয়েছে। কিন্তু এই লকডাউনের মধ্যে তিনি মুম্বই থেকে লস অ্যাঞ্জেলস পৌঁছলেন কী করে, তা নিয়ে উঠছিল প্রশ্ন। যদিও সেই উত্তর দিয়ে দিয়েছেন ড্যানিয়েল।

ঘটনার সূত্রপাত সানিরই একটি পোস্টকে ঘিরে। ইনস্টাগ্রামে সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে তিন সন্তান- নিশা, নোহা ও আসহেরের সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। ক্যাপশনে সানি লিখেছেন, মা হওয়ার পর নিজের চাওয়া-পাওয়াগুলো গৌণ হয়ে যায়। সন্তানরাই তখন মুখ্য। তাই তিনি ও ড্যানিয়েল তাঁদের তিন সন্তানকে নিয়ে এমন এক গিয়েছেন যেখানে তাঁরা “সুরক্ষিত” থাকবেন। সেখানেই “অদৃশ্য আততায়ী” করোনা থেকে বাঁচতে পারবেন বলেও জানান সানি। জায়গাটি আর কোথাও নয়। আমেরিকার লস অ্যাঞ্জেলস।

সানির এই পোস্টে পর ভ্রুঁ কুঁচকে গিয়েছে নেটিজেনদের। কারণ, ভারতের থেকে আমেরিকার পরিস্থিতি এখন অনেক খারাপ। মহারাষ্ট্রে যদিও আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ছে, কিন্তু আমরিকায় তার চেয়ে ভাল অবস্থা নয় একেবারেই। করোনায় মৃত ও আক্রান্তের হিসেবে এখন শীর্ষ স্থানে রয়েছে আমেরিকা। তাই সানি হঠাৎ কেন মুম্বই ছেড়ে আমেরিকা যাওয়ার সিদ্ধান্ত নিলেন তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন।

[ আরও পড়ুন: ফের টলিউডে খুশির খবর, মা হচ্ছেন টেলি অভিনেত্রী অঙ্কিতা ]

উল্লখ্য, সানি লিওন ও তাঁর স্বামী ড্যানিয়য়েল ওয়েবার, দু’জনেই আমেরিকার নাগরিক। ২০১২ সালে ভারতে আসার আগে লস অ্যাঞ্জেলসেই থাকতেন তাঁরা। তিন সন্তানের সঙ্গে সানি ও ড্যানিয়েল দিন দুই আগে মার্কিন যুক্তরাষ্ট্রে এসেছেন বলে জানা গিয়েছে। ড্যানিয়েল নিজের একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে তাঁকে ক্যালিফোর্নিয়ার স্টুডিও সিটিতে দেখা গিয়েছে। ছবিতে লেখা ‘কোয়ারেন্টাইন পার্ট টু। নিতান্ত খারাপ নয়।” কিন্তু তাঁরা কীভাবে আমেরিকা গেলেন, তা নিয়ে উঠছিল প্রশ্ন। এমনই এক অনুরাগীর প্রশ্নের উত্তরে ড্যানিয়েল জানিয়েছেন সরকারি বিমানে ফিরেছেন তাঁরা। কিন্তু কেন এমন পরিস্থিতিতে আমেরিকা গেলেন সানি, তা নিয়ে প্রশ্নবাণ চলছে ক্রমাগত।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Getting better with the new vibes !!!

A post shared by Daniel “Dirrty” Weber (@dirrty99) on

[ আরও পড়ুন: প্রকাশ্য রাস্তায় অজয় দেবগনের স্টান্ট নকল, মোটা অঙ্কের জরিমানা গুনলেন ‘ফিল্মি’ পুলিশ আধিকারিক ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement